শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

চাটখিল ও ডোমারে পানিতে ডুবে ৬ জনের মৃতু্য

স্বদেশ ডেস্ক
  ১৩ আগস্ট ২০২০, ০০:০০

নোয়াখালীর চাটখিল ও নীলফামারীর ডোমারে পানিতে ডুবে শিশুসহ ছয়জনের মৃতু্যর খবর পাওয়া গেছে। আমাদের স্টাফ রিপোর্টার ও প্রতিনিধির পাঠানো খবর-

নোয়াখালী : নোয়াখালীর চাটখিল উপজেলায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃতু্য হয়েছে। বুধবার পৌরসভার ২নং ওয়ার্ডের সুন্দলপুর এলাকার তারা খাঁর বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- হাফেজ আহমদের মেয়ে হুমায়রা আক্তার (৪) ও গুলজার হোসেনের ছেলে আব্দুল মাজেদ (৬)।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, বাড়ির আঙিনায় অন্য শিশুদের সঙ্গে খেলা করছিল হুমায়রা ও মাজেদ। দুপুরের দিকে পরিবারের লোকজন তাদের দেখতে না পেয়ে বিভিন্ন স্থানে খুঁজতে থাকেন। এক পর্যায়ে ঘরের পাশের পুকুরে ভাসমান অবস্থায় তাদের মরদেহ পাওয়া যায়। এ ঘটনায় থানায় অপমৃতু্যর মামলা হয়েছে।

ডোমার (নীলফামারী) : নীলফামারীর ডোমারে নানাবাড়ি বেড়াতে গিয়ে পুকুরের পানিতে পড়ে দুই শিশুর মৃতু্য হয়েছে। বুধবার দুপুরে উপজেলার সোনারায় ইউনিয়নের ৮নং ওয়ার্ড ঘোনপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- সোনারায় ইউনিয়নের চাকধাপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে সাইমা ইসলাম (৫) ও সুমন রহমানের মেয়ে সুমনা (৬)।

অন্যদিকে, ডোমারে পুকুরে হাত-পা ধুতে গিয়ে পানিতে ডুবে মা-মেয়ের মৃতু্য হয়েছে। বুধবার সকালে উপজেলার ভোগডাবুরী ইউনিয়নের চিলাহাটি প্রগতিপাড়া পুকুর থেকে ভাসমান দুটি মরদেহ উদ্ধার করে পুলিশ। তারা হলেন- ইসমাইল হোসেনের স্ত্রী আলেয়া বেগম (৩৬) ও তার ছয় মাসের মেয়ে মনি আক্তার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<108613 and publish = 1 order by id desc limit 3' at line 1