logo
  • Thu, 20 Sep, 2018

  স্বদেশ ডেস্ক   ১৩ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

সড়ক দুঘর্টনা

তিন জেলায় নিহত ৬

দেশের তিন জেলায় বুধবার সড়ক দুঘর্টনায় ছয়জন নিহত হয়েছেন। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার হারবাং ইনানী রিসোটর্ এলাকায় কাভাডর্ ভ্যানচাপায় ইজিবাইকের নারীসহ চার যাত্রী, নীলফামারীর ডিমলায় এক যুবক ও ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের যাত্রীবাহী বাসের সঙ্গে পিকাপের মুখোমুখি সংঘষের্ ঘটনাস্থলে একজন নিহিত হয়েছেন। প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবরÑ

চকরিয়া (কক্সবাজার): চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার হারবাং ইনানী রিসোটর্ এলাকায় ফের কাভাডর্ ভ্যানচাপায় ইজিবাইকের নারীসহ চার যাত্রী নিহত ও মা-মেয়েসহ আরও পঁাচ যাত্রী আহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুঘর্টনা ঘটে। পরে স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সাভিের্সর কমীর্রা আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতির্ করেন।

নিহতরা হলেন চকরিয়া উপজেলার হারবাং মুসলিমপাড়ার আবদুস সাত্তারের ছেলে মো. তাজউদ্দিন, হারবাং জমিদারপাড়ার ছৈয়দ আহমদের ছেলে ও ৪ নং ওয়াডর্ আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি আবু তাহের পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নের আবদুল খালেকের ছেলে ইউনুছ মিয়া, চট্টগ্রাম জেলার বঁাশখালী উপজেলার প্রেমবাজার এলাকার সেলিম উদ্দিনের স্ত্রী হাছিনা বেগম।

জানা যায়, সকাল সাড়ে ১০টার দিকে মহাসড়কের হারবাং ইনানী রিসোটর্ এলাকায় কক্সবাজারগামী একটি কাভাডর্ভ্যান পেঁৗছলে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইককে (টমটম) চাপা দেয়। এ সময় ইজিবাইকের দুই যাত্রী ঘটনাস্থলে মারা যায়। সাত যাত্রী সবাই আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালে দুইজন মারা যায়।

ডিমলা (নীলফামারী): মঙ্গলবার মধ্যরাতে উপজেলার খালিশা চাপানি ইউনিয়নের আফিজার রহমান মোটরসাইকেলে ডালিয়া জলঢাকা যাওয়ার পথে বাঘের পুল এলাকায় তিস্তা ক্যানেল পরিদশর্ন সড়কের বার পোস্টের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

ফেনী: ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের দাগনভ‚ঁঞা থানার সামনে বুধবার দুপুরে নোয়াখালীগামী বঁাধন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘষের্ ঘটনাস্থলে একজন নিহত এবং দুজন গুরুতর আহত হয়েছেন। পুলিশ ও প্রত্যক্ষদশীর্ সূত্র জানায়, বুধবার দুপুরে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী বঁাধন পরিবহনের সঙ্গে ফেনীগামী একটি পিকাপের মুখোমুখি সংঘষের্র ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলে পিকাপের চালক নজরুল ইসলাম (৩২) নিহত এবং দুজন গুরুতর আহত হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে