logo
  • Wed, 14 Nov, 2018

  স্বদেশ ডেস্ক   ১৩ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

বগুড়া ও রূপগঞ্জে তিন লাশ উদ্ধার

বগুড়া শহরতলীর মাটিডালী ব্রিজের নিচে করতোয়া নদী থেকে বুধবার নারী মাদক ব্যবসায়ী রিনা খাতুনের লাশ এবং নারায়ণগঞ্জের রূপগঞ্জে পৃথক স্থান থেকে নারী-পুরুষের লাশ উদ্ধার করেছে পুলিশ। ব্যুরো অফিস ও সংবাদদাতাদের পাঠানো খবরÑ

বগুড়া: বগুড়া শহরতলীর মাটিডালী ব্রিজের নিচে করতোয়া নদী থেকে কুখ্যাত নারী মাদক ব্যবসায়ী রিনা খাতুনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। পুলিশ জানায়, রিনা শহরের কুখ্যাত মাদক বিক্রেতা এজেদা পাগলীর মেয়ে। মাদকের মামলায় রিনা একাধিকবার জেল খেটেছেন।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের রূপগঞ্জে পৃথক স্থান থেকে নারী-পুরুষের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের কায়েতপাড়া এলাকা থেকে অজ্ঞাত এক মহিলার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, মঙ্গলবার রাতে স্থানীয়রা কায়েতপাড়া এলাকার অতুল ঠাকুরের পুকুরে অজ্ঞাত এক মহিলার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। অপরদিকে, উপজেলার বিরাবো এলাকার মন্দিরের মাঠ থেকে মামুন নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। মামুন উপজেলার বিরাবো এলাকার মৃত আব্দুল হাইয়ের ছেলে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে