logo
  • Thu, 20 Sep, 2018

  স্বদেশ ডেস্ক   ১৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

তিন জেলায় নিহত ৫

তিন জেলায় নিহত ৫
তিন জেলায় গত দুই দিনে সড়ক দুঘর্টনায় পঁাচজন নিহত হয়েছেন। পাবনার বেড়ায় এক, চট্টগ্রামের হাটহাজারীতে দুই ও রংপুরে দুইজন নিহত হয়েছেন। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :

বেড়া (পাবনা) : বেড়া পানি উন্নয়ন বোডের্র বেড়িবঁাধের রাস্তার বনগ্রাম উত্তর মহল্লায় নুরুলের ধানের চাতালের সামনে মালভতির্ ট্রাকের চাপায় মায়া (৬) নামের শিশু শ্রেণির এক শিশু নিহত হয়েছে। নিহত মায়া বেড়া পৌর এলাকার বনগ্রাম উত্তর মহল্লায় নজরুল ইসলামের মেয়ে। বেড়া মডেল থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকাল ৫টায় বেড়া পৌর এলাকার বনগ্রাম উত্তর মহল্লায় নজরুল ইসলামের মেয়ে মায়া (৬) তার সহপাঠীদের সঙ্গে পানি উন্নয়ন বোডের্র বেড়িবঁাধের রাস্তার পাশে খেলা করছিল। খেলার একপযাের্য় মায়া রাস্তার ওপর উঠলে এ সময় বৃশালিখা কোলঘাট থেকে ছেড়ে আসা একটি মালভতির্ দ্রæতগামী ট্রাক তাকে চাপা দিয়ে দ্রæত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

হাটহাজারী (চট্টগ্রাম) : চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘষের্ দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে হাটহাজারীর চারিয়া বুড়ী পুকুর পাড় এলাকায় এ দুঘর্টনা ঘটে। সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ১২টার দিকে নাজিরহাটমুখী সিএনজিচালিত অটোরিকশাটি চারিয়া বুড়ী পুকুর পাড় এলাকায় পেঁৗছলে বিপরীত দিক থেকে আসা দ্রæতগামী মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘষর্ হয়। এতে নুরুল হুদা ও আবু তৈয়ব গুরুতর আহত হন। স্থানীয়রা দ্রæত উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

রংপুর : রংপুরে সড়ক দুঘর্টনায় দুই বাসযাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে পঁাচজন। আহতদের রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভতির্ করা হয়েছে। শুক্রবার দুপুর আনুমানিক সোয়া ১২টার দিকে নগরীর কেন্দ্রীয় বাস টামির্নাল মোড়ে এই দুঘর্টনাটি ঘটে। সূত্রে জানা গেছে, এমকে পরিবহনের চালক রংপুর কেন্দ্রীয় বাস টামির্নাল থেকে নবাবগঞ্জ যাওয়ার উদ্দেশে যাওয়ার জন্য যাত্রীবাহী বাসটি ঘুরিয়ে নিচ্ছিল। এ সময় বেপরোয়া গতিতে আসা গাইবান্ধাগামী মায়ের আশীবার্দ পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে এমকে পরিবহনকে ধাক্কা দেয়। মুহ‚তের্ই এমকে পরিবহন গাড়িটি দুমড়ে-মুচড়ে উল্টো যায়। এতে ঘটনাস্থলে এক নারীসহ দুজন নিহত হয়। আহত হন কমপক্ষে পঁাচজন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে