logo
  • শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮

  ভৈরব (কিশোরগঞ্জ) সংবাদদাতা   ১৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

ভৈরবে চাল অবৈধ মজুদ, ডিলারসহ দুজন আটক

কিশোরগঞ্জের ভৈরবে নিম্ন আয়ের লোকজনের মাঝে ১০ টাকা কেজি দরে বিক্রির জন্য সরকারের ১৬০ বস্তা চাল নিধাির্রত গোডাউনে না রেখে অন্যত্র অবৈধভাবে মজুদ রাখার অভিযোগে ডিলার মিজানুর রহমান ও কামরুল ইসলাম নামের দুই ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। এ ব্যাপারে ভৈরব থানায় র‌্যাব বাদী হয়ে একটি মামলা করে। বৃহস্পতিবার ভোর রাত ৩টার দিকে র‌্যাব ভৈরব ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে উপজেলার শিবপুর ইউনিয়নের শুম্ভুপুর রেলগেট এলাকায় অভিযান চালিয়ে শিবপুর ইউনিয়নের ডিলার মিজানুর রহমানের সহযোগী কামরুল ইসলামের একটি গোডাউন থেকে অবৈধভাবে মজুদকৃত ১৬০ বস্তা চাল উদ্ধার করা হয়।

অপরদিকে ডিলার মিজানুর রহমানের ছনছাড়া এলাকার গোডাউনে ১২০ বস্তা চাল মজুদ থাকার কথা থাকলেও ২৪ বস্তা চাল পাওয়া যায়। বাকি ৯৬ বস্তা চালের সঠিক হিসাব পাওয়া যায়নি। অথার্ৎ সেখান থেকে ৯৬ বস্তা চাল গায়েব হয়ে গেছে।

ভৈরব উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ কাজি ফয়সাল জানান, বিষয়টি র?্যাব-১৪ ক্যাম্পের কমান্ডার তাকে অবগত করেছে। বুধবার ঘটনার রাতে তিনি ভৈরবে ছিলেন না। ঘটনাটি তদন্ত করতে তিনি উপজেলা খাদ্য কমর্কতাের্ক দায়িত্ব দিয়েছেন। তদন্ত রিপোটর্ পাওয়ার পর ডিলারের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে