বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
একাদশ জাতীয় সংসদ নিবার্চন

নৌকায় ভোট চাইলেন ফিরোজ

সুজানগর (পাবনা) সংবাদদাতা
  ১৯ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০
ফিরোজ কবির

পাবনা-২ আসনের সাবেক এমপি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মরহুম আহমেদ তফিজ উদ্দিনের জ্যেষ্ঠপুত্র ওই আসনে মনোনয়নপ্রত্যাশী আহমেদ ফিরোজ কবির সোমবার দিনভর গণসংযোগ করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন, মানিকহাট ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মনিরুল ইসলাম তরুণ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা যুবলীগের সভাপতি সাইদুর রহমান সাইদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফরুখ আহমেদ বাবু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র তোফাজ্জল হোসেন তোফা, আওয়ামী লীগ নেতা অধ্যাপক শাজাহান আলী মÐল, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা, রাজু রায়, শরীফ প্রমুখ। এ ছাড়া রাজনৈতিক নেতাকমীর্, ব্যবসায়ী, চাকরিজীবী, শ্রমিক, পেশাজীবী ও এলাকার নারীসহ সকল শ্রেণির জনগণ উপস্থিত ছিলেন।

উঠান বৈঠকে আহমেদ ফিরোজ কবির সরকারের সাফল্য ও উন্নয়নের ৪৫টি উদাহরণ দিয়ে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী একাদ্বশ সংসদ নিবার্চনে যদি তাকে মনোনয়ন প্রদান করেন, তা হলে নিবাির্চত হয়ে দেশ ও জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করে যাবেন তিনি। তিনি আরও বলেন, তার পিতা সাবেক এমপি মরহুম আহমেদ তফিজ উদ্দিনের আদশর্ ও সততা বুকে লালন করে নিষ্ঠার সাথে কাজ করতে চান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<13214 and publish = 1 order by id desc limit 3' at line 1