মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মাদক ব্যবসায়ীসহ আটক ৯০

স্বদেশ ডেস্ক
  ২৪ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা গত দুইদিনে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৯০ জনকে আটক করেছে। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :

কাপাসিয়া (গাজীপুর) : গাজীপুরের কাপাসিয়ায় প্রতিবেশীর বাড়িতে টিভি দেখতে গিয়ে তৃতীয় শ্রেণীর এক ছাত্রী যৌন হয়রানির শিকার হয়েছে। পুলিশ শিশুটির নানার অভিযোগে ঘটনায় জড়িত হাবিবুল্লাহ হবিকে গ্রেপ্তার করেছে।

মান্দা (নওগঁা) : নওগঁার মান্দায় প্রতারণার একটি মামলায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে অভিযান চালিয়ে বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বিরল (দিনাজপুর) : বিরলে থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে মাদকসহ আটক হয়েছে ৩ জন।

গাজীপুর : গাজীপুরে চাকরি দেয়ার নামে মারধর করে অথর্ হাতিয়ে নেয়ার অভিযোগে রোববার সকালে ৭ জনকে আটক করেছে গাজীপুর মেট্রোপলিটনের গোয়েন্দা পুলিশ। এ ব্যাপারে গাছা থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা হয়েছে।

মাদারীপুর : মাদারীপুরের কালকিনি উপজেলার সাহেবরামপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য সালমা বেগমসহ ৩ জনকে শনিবার রাত ১০টার দিকে সরকারি ৪৮০ কেজি চাল আত্মসাতের অভিযোগে আটক করেছে থানা পুলিশ।

সখীপুর (টাঙ্গাইল) : টাঙ্গাইলের সখীপুরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার রাতে উপজেলার বড়চওনা মধ্যপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বাঘা (রাজশাহী) : রাজশাহীর বাঘায় বিএনপির অঙ্গগঠন যুবদল নেতা রবিউলসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

জীবননগর (চুয়াডাঙ্গা) : চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে ৬০ বোতল ফেন্সিডিলসহ একজন আটক হয়েছে।

ঝিনাইদহ : ঝিনাইদহ জেলায় পুলিশের অভিযানে ১ জামায়াত ও ১ শিবিরসহ ৬৬ জন গ্রেপ্তার, বোমা ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। শনিবার রাত থেকে রোববার সকাল পযর্ন্ত জেলার বিভিন্ন উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বেনাপোল (যশোর) : বেনাপোল সীমান্ত দিয়ে অবৈধভাবে অনুপ্রবেশের অভিযোগে ডলার, মোবাইল, ডিভিডি. ঘড়ি, ক্যাসকাডর্, বৈদেশিক টাকা, একাধিক পাসপোটর্সহ নান্না ও রাজ্জাক নামে দুই নাইজেরিয়ান নাগরিককে আটক করেছে বডার্রগাডর্ বাংলাদেশ (বিজিবি)। রোববার ভোর ৬টার সময় তাদের পুটখালী সীমান্ত থেকে আটক করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<13899 and publish = 1 order by id desc limit 3' at line 1