বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

মাদক ব্যবসায়ীসহ আটক ৬৬

স্বদেশ ডেস্ক
  ২৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা গত দুই দিনে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৬৬ জনকে আটক করেছেন। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ২ হাজার ইয়াবা ট্যাবলেট ও নগদ টাকাসহ ৩ মাদক পাচারকারীকে আটক করেছে পুলিশ। সোমবার ভোরে পৌরশহরের বাইপাস এলাকা থেকে তাদের আটক করা হয়।

কলাপাড়া (পটুয়াখালী) : পটুয়াখালীর কলাপাড়ায় পঁাচ লিটার চোলাইমদ ও ৫৫ পিস ইয়াবাসহ সরোয়ার (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে পুলিশ আটক করেছে। সোমবার দুপুর দেড় টার দিকে পৌরশহরের মনোহরীপট্রি থেকে তাকে আটক করা হয়।

নীলফামারী : নীলফামারীতে ১১৭ পিস ইয়াবাসহ দুই যুবককে সোমবার ভোরে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলো গোলাম আযম হীরা (২৫) ও রুকুনুজ্জামান প্রধান রনি (২৮)।

মেহেরপুর :মেহেরপুর শহর থেকে অস্ত্র ও গুলি সহ জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রাজন আহম্মেদকে (৩০) আটক করেছে ডিবি পুলিশ। রোববার রাত সাড়ে ১১টার দিকে তাকে আটক করা হয়।

পোরশা (নওগাঁ) : নওগাঁর পোরশায় ৬০০ গ্রাম গঁাজাসহ মাদক ব্যবসায়ী আব্দুল করিম (২৮) নামের এক ব্যক্তিকে আটক করেছে পোরশা থানা পুলিশ। আটকৃত ব্যক্তি শীবগঞ্জ উপজেলার হাদিনগর গ্রামের সিরাজুল ইসলাম ছেলে।

সীতাকুÐ (চট্টগ্রাম) : সীতাকুÐে সাঙ্গু সড়কে মাক্রোবাস থামিয়ে ছিনতাইকালে পঁাচ শিশু অপরাধীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো, মো. আরাফাত (১৭), সাইফুল ইসলাম রবিন (১৬), শুভ দাশ (১৫), শরীফ আব্দুর রাকিব সাহিন (১৬) ও মো. মেহেদী হাসাস (১৬)।

রোববার রাত ৯টার দিকে উপজেলার সলিমপুর সাঙ্গু সড়কে ছিনতাইকালে তাদের পুলিশ আটক করে।

দিনাজপুর : দিনাজপুরে মাদকবিরোধী অভিযানে ৪৪ জন মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে গ্রেপ্তার করা হয়েছে। জেলা পুলিশ কন্ট্রোল রুম সূত্রে জানা যায়, শনিবার রাত ১০টা থেকে রোববার সকাল ৮টা পযর্ন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ ৪৪ জন মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে গ্রেপ্তার করেছে।

পাঁচবিবি (জয়পুরহাট) : জয়পুরহাটের পঁাচবিবিতে ওসি মো. ফরিদ হোসেনের নেতৃের্ত্ব মাদকবিরোধী অভিযানে ৯ জন মাদকসেবীকে আটক করেছে থানা পুলিশ। রোববার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<14090 and publish = 1 order by id desc limit 3' at line 1