শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

তিন জেলায় তিন লাশ

স্বদেশ ডেস্ক
  ২৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

তিন জেলায় সোমবার তিন লাশ উদ্ধার করেছে পুলিশ। দিনাজপুরের খানসামায় দীনমজুর, ফেনির সোনাগাজীতে শিশু ও কক্সবাজারের পেকুয়ায় ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :

খানসামা (দিনাজপুর) : দিনাজপুরের খানসামায় আম গাছের ডালে ঈশি (৪০) নামে এক দিনমজুরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ঈশি উপজেলার পূবর্ হাসিমপুর দঁাতুশাহ পাড়ার মৃত নরেশ চন্দ্রর ছেলে। নিহতের বড় ছেলে নিতাই জানান, তার বাবা মাছ শিকার করতে শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে বেড়িয়ে যান। তিনি প্রতি সন্ধ্যায় মাছ শিকারে যেতেন কিন্তু রোববার ১টার পরেও বাড়িতে না আসায় আমরা চারদিকে খোঁজাখুঁজি করি। পরে বাড়ির পাশের এক আম গাছের ডালে গলায় ফঁাস দিয়ে ঝুলতে দেখি। খানসামা থানার এস আই সেকেন্দার আলী জানান, সুরতহাল করে লাশের কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

সোনাগাজী (ফেনি): সোনাগাজীর মুহুরি প্রজেক্টের রেগুলেটরের নিচে রোববার সন্ধ্যায় পরিত্যক্ত প্লাস্টিকের বোতল সংগ্রহ করতে গিয়ে পানির স্রোতে নদীতে ভেসে যাওয়া মো. উজ্জল হোসেন (১৩) নামে এক পথ শিশুর লাশ সোমবার সকালে নদী থেকে উদ্ধার করেছে স্থানীয় এলাকাবাসী। উদ্ধারকৃত উজ্জল কিশোরগঞ্জ জেলার আফনাল আলীর ছেলে। সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, নিহতের লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

পেকুয়া (কক্সবাজার) : কক্সবাজারের পেকুয়ায় কাউছার বেগম (১৪) নামের এক মাদ্রাসাছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার উজানটিয়া ইউনিয়নের মিয়ার পাড়া এলাকা থেকে পেকুয়া থানার উপপরিদশর্ক আশিকুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ মরদেহটি উদ্ধার করে। নিহত কাউছার বেগম একই এলাকার মৃত মাহবুব আলমের মেয়ে ও পূবর্ উজানটিয়া এসএস সিনিয়র মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী।

পেকুয়া থানার অফিসার ইনচাজর্ (ওসি) জাকির হোসেন ভ‚ঁইয়া বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<14106 and publish = 1 order by id desc limit 3' at line 1