বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শেরপুরে রাজার গণসংযোগ

শেরপুর প্রতিনিধি
  ২৬ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০
শেরপুরে গণসংযোগ করেন মনোনয়নপ্রত্যাশী মিজানুর রহমান রাজা Ñযাযাদি

আগামী জাতীয় সংসদ নিবার্চনে শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মনোনয়নপ্রত্যাশী সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মিজানুর রহমান রাজা ব্যতিক্রমী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

জানা গেছে, শেরপুর জেলার ৩টি আসনের মধ্যে শেরপুর-৩ আসনে আওয়ামী লীগের সবাির্ধক ১৪ জন প্রাথীর্ মনোনয়নপ্রত্যাসী। নৌকা প্রতীক পেতে ব্যাপক ভাবে দলীয় লবিংয়ের পাশপাশি গণসংযোগে ব্যস্ত সময় পার করছে। এরমধ্যে অন্যতম সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মিজানুর রহমান রাজা। তিনি গত রমজান মাসের আগে তার প্রাথির্তা ঘোষণা করে নিবার্চনী এলাকা জেলার ঝিনাইগাতী ও শ্রীবদীর্ উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ শুরু করেন।

গণসংযোগকালে গ্রামের বিভিন্ন হাট-বাজার এবং বাড়ির ঘরে ঘরে গিয়ে মানুষের সঙ্গে কুশল বিনিময় করছেন। এ সময় তার সঙ্গে স্ব স্ব এলাকার সাবেক ছাত্রলীগ নেতা, গণমান্য ব্যক্তিবগর্ এবং তার সহধমির্ণী ফারহানা ইয়াসমিন প্রেমাও গণসংযোগ করেন। বতর্মানে মিজানুর রহমান রাজা শেরপুর জেলা শহরে খরমপুর মহল্লায় বাসিন্দা হলেও তার গ্রামের বাড়ি শ্রীবদীর্ উপজেলার ভায়াডাঙ্গা গ্রামে।

গণসংযোগকালে তিনি বতর্মান সরকারের উন্নয়ন কমর্কাÐের ফিরিস্তি তুলে ধরে বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নিবার্চনে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তাকে পুনরায় ক্ষমতার মসনদে বসাতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি তাকে মনোনয়ন দেন তার বিশ্বাস বিপুল ভোটে জয়ী হয়ে এ আসনটি তাকে উপহার দিতে পারবেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<14342 and publish = 1 order by id desc limit 3' at line 1