শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

অষ্টগ্রামে দু’পক্ষের সংঘষর্র্, আহত ২০

অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) সংবাদদাতা
  ৩০ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

অষ্টগ্রামে ভূমিসংক্রান্ত বিরোধের জেরে এক সংঘষের্ নারীসহ ২০ জন আহত হয়েছেন। এছাড়াও লুটপাট, ভাঙচুরের ঘটনা ঘটেছে।

জানা গেছে, অষ্টগ্রাম সদর ইউনিয়নের খান ঠাকুর দিঘীরপাড়ের মো. রাশিদ মিয়া ও আবু ছালেক মিয়ার মধ্যে গত বি.এস রেকডর্ হওয়ার পর থেকেই বিরোধ চলে আসছিল। গ্রাম্য সালিশ বিচারে সমাধান না হওয়ায় শেষ পযর্ন্ত এ রেকডর্ সংশোধনের জন্য আদালতে মামলা করা হয়। আদালত থেকে বাদী-বিবাদীর উভয় পক্ষের নোটিশ আসে। গত বৃহস্পতিবার দুপুরের পর রামদা, লাঠি, হলঙ্গা ইত্যাদি মারাত্মক দেশীয় অস্ত্র নিয়ে নিজেরা আত্মীয়স্বজন ও ভাড়াটিয়া লোকজন এসে রাশিদ মিয়ার বাড়িঘর পাকরাও করে এবং মারধর লুটপাট করে।

এতে আহত হন, রাশিদ, পিতা মৃত-আ. নুর, নাসির মিয়া, পিতা- মাও হাজী নুর মুহাম্মদ, খালেক মিয়া, কাজল মিয়া, পিতা- আব্দুল মালেক, আমিন, পিতা মৃত-আ. রউফ, মবিন মিয়া, পিতা- কাজল মিয়া, মাজেদা বেগম, স্বামী- রেনু মিয়া, গভর্বতী আজিদুন নেছা, স্বামী - রশিদ মিয়া, গভর্বতী রাশিদা বেগম, স্বামী- আবুল হামিদ, মো. জিয়াউল হক, পিতা- মাওলানা হাজী নুর মোহাম্মদ, মো. নিজামুল হক, পিতা- হাজী আমিনুল হকসহ অন্যরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<14987 and publish = 1 order by id desc limit 3' at line 1