বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জেএমবিসহ আটক ৫২

স্বদেশ ডেস্ক
  ০২ জুলাই ২০১৮, ০০:০০

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা গত দুই দিনে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫২ জনকে আটক করেছেন। অফিস, প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :

আদমদীঘি (বগুড়া) : বগুড়ার ডিবি পুলিশ উপজেলার সান্তাহারে অভিযান চালিয়ে পিস্তল, গুলি ও ম্যাগাজিন উদ্ধারসহ ২ জেএমবি ক্যাডারকে গ্রেপ্তার করেছে। শনিবার গোপন সংবাদের ভিত্তিতে সান্তাহার এলাকার বাইপাস সড়কের পাশ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে আ. মান্নান মোল্যাকে (৪০) নামের এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় চিতার বাজার থেকে বোয়ালমারী থানা পুলিশ গ্রেপ্তার করেছে।

ফরিদপুর : ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নূরুল্যাগঞ্জ ইউনিয়নের ধমর্দী গ্রাম থেকে রোববার ভোরে একটি দেশীয় ওয়ান শ্যুটার গান ও চার রাউন্ড গুলিসহ ডাকাত সদার্র হাফেজ তালুকদারকে (৬৪) আটক করেছে র‌্যাব।

কাশিয়ানী (গোপালগঞ্জ) : কাশিয়ানীতে দুই মাদক ব্যবসায়ীসহ চার জুয়াড়িকে গ্রেপ্তার করেছে কাশিয়ানী থানা পুলিশ। শনিবার উপজেলার তারাইল ফুকরা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাফডজন মামলার আসামি সোলেমানকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলা পরিষদ চত্বর এলাকা থেকে সোলমানকে গ্রেপ্তার করা হয়। সোলমান উপজেলার মুড়াপাড়ার এলাকার সালাউদ্দিনের ছেলে।

মাদারীপুর : র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা শনিবার রাতে অভিযান চালিয়ে মাদারীপুর সদর উপজেলার কঁাচা বাজার এলাকা থেকে মাদক ব্যবসায়ী রকিব আকন (২০) ও কালকিনি উপজেলার বড়কয়াড়িয়া এলাকা থেকে মো. জহির খঁা (৩০) নামের মাদক ব্যবসায়ীকে মাদকদ্রব্যসহ আটক করা হয়েছে।

রাজশাহী : রাজশাহী মহানগর পুলিশের বিশেষ অভিযানে ৪১ জনকে আটক করা হয়েছে। শনিবার সন্ধ্যা থেকে রোববার ভোর পযর্ন্ত রাজশাহী মহানগরীর ১২ থানা ও ডিবি পুলিশ নগরীর বিভিন্ন এলাকায় পৃথকভাবে অভিযান চালিয়ে তাদের আটক করে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা পুলিশ ৯ জনকে, রাজপাড়া থানায় ৫ জন, চন্দ্রিমা থানা ১ জন, মতিহার থানা ৬ জন, কাটাখালি থানা ৯ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ২ জন, এয়ারপোটর্ থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, দামকুড়া থানার ২ জনকে আটক করে। যার মধ্যে ২৪ জন গ্রেপ্তারী পরোয়ানার আসামি, ৭ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১০ জনকে আটক করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে