logo
  • Thu, 18 Oct, 2018

  সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা   ১১ অক্টোবর ২০১৮, ০০:০০  

‘ভোট ভিক্ষা চাই না সমথর্ন চাই’

‘আল্লাহ ছাড়া কাউকে ভয় পাই না। যারা আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারে তারা টাকা দিয়ে নিবার্চন করে ভোট ভিক্ষা চায় আমার লজ্জা হয় তারা কি করে ভোট ভিক্ষা চায়, আমি আপনাদের কাছে ভোট ভিক্ষা চাইতে আসিনি। আমি আপনাদের সমথর্ন চাই।’

আসন্ন একাদশ জাতীয় সংসদ নিবার্চন উপলক্ষে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) ৩ নং ওয়াডর্বাসীর উদ্যোগে এক মতবিনিময় সভায় স্থানীয় সংসদ সদস্য এ.কে.এম শামীম ওসমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সব কথা বলেন।

মঙ্গলবার বিকালে সিদ্ধিরগঞ্জের রসুলবাগের বটতলা বঙ্গবন্ধু চত্¡রে ৩নং ওয়াডর্ সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মজিবুর রহমান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, নাসিক ৬নং ওয়াডর্ কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ আলহাজ মতিউর রহমান মতি, ৩নং ওয়াডর্ কাউন্সিলর শাহ জালাল বাদল, বিলুপ্ত সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক পৌর প্রশাসক আলহাজ আব্দুল মতিন প্রধান, নাসিক ১নং ওয়াডর্ কাউন্সিলর ওমর ফারুক, ৫নং ওয়াডর্ কাউন্সিলর আরিফুল হক হাসান, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, নারায়ণগঞ্জ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জুয়েল হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগের অঙ্গসংগঠন নেতৃবৃন্দ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে