মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মাদক ব্যবসায়ীসহ আটক ৮৭

স্বদেশ ডেস্ক
  ১৮ অক্টোবর ২০১৮, ০০:০০

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা গত দুই দিনে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৮৭ জনকে আটক করেছেন। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর:

শাশার্ (যশোর): বেনাপোলের বড়অঁাচড়া সীমান্ত এলাকা থেকে বুধবার সকালে ১ হাজার ২৭০ বোতল ফেনসিডিলসহ জাহাঙ্গীর হোসেন ও জাহাঙ্গীর আলম নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। জাহাঙ্গীর হোসেন বেনাপোল দৌলতপুর গ্রামের নুর আলী মন্ডলের ছেলে এবং জাহাঙ্গীর আলম সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার শীবনন্দকঠি গ্রামের এনায়েত আলীর ছেলে।

ধমর্পাশা (সুনামগঞ্জ): সুনামগঞ্জের ধমর্পাশা উপজেলাধীন মধ্যনগরে  আট লিটার দেশীয় মদসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে মধ্যনগর বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনের রাস্তা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মাদক কারবারি হলেন উপজেলার বংশিকুন্ডা গ্রামের মৃত চঁান মিয়ার ছেলে মুসাহিদ  মিয়া (২৫) ।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের আড়াইহাজারে ১৩  বছরের এক কিশোরীকে গণধষর্ণ করার অভিযোগে দায়েরকৃত মামলার প্রধান আসামি লম্পট শেখ ফরিদের পিতা আব্বাছ ভঁূইয়াকে (৫০) আটক করেছে পুলিশ। বুধবার সকালে তাকে ওই মামলায় আদালতে চালান করেছে পুলিশ।

পাবনা: মা-ইলিশ মাছ রক্ষায় সরকার ঘোষিত নিষেধাজ্ঞা অমান্য করে পাবনার সুজানগর ও আমিনপুরে পদ্মা নদীতে ইলিশ মাছ ধরায় ৩৮ জেলেকে আটক, জাল ও ইলিশ মাছ জব্দ করেছে পুলিশ।

সুজানগর সাকেের্লর সহকারী পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, বুধবার দুপুর পযর্ন্ত সুজানগর ও আমিনপুরে পদ্মা নদীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরায় ৩৮ জেলেকে আটক করা হয়। এ সময় জব্দ করা হয় প্রায় ৩০ হাজার মিটার জাল ও প্রায় এক মণ ইলিশ মাছ।

সাতক্ষীরা: সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে জামায়াত-শিবিরের ২ কমীর্ ও মাদক মামলায় ১ ব্যবসায়ীসহ ৪৪ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার সকাল পযর্ন্ত সাতক্ষীরা জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় বেশ কিছু মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

মাদারগঞ্জ (জামালপুর): জামালপুরের মাদারগঞ্জ মডেল থানার এএসআই কামরুল ও এএসআই আশিক গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে জোরখালী বাজারের নিকট থেকে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি আমিনুল ইসলামকে গ্রেপ্তার করেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<18044 and publish = 1 order by id desc limit 3' at line 1