শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

জাপা নেতার গণসংযোগ

সখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা
  ০৭ নভেম্বর ২০১৮, ০০:০০
সখীপুরে গণসংযোগ করেন আ’লীগের মনোনয়নপ্রত্যাশী কাজী আশরাফ সিদ্দিকী Ñযাযাদি

একাদশ জাতীয় সংসদ নিবার্চনে টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনে মহাজোটের প্রাথীর্ হিসেবে মনোনয়ন চেয়ে গণসংযোগ করছেন জাতীয় পাটির্র কেন্দ্রীয় নিবার্হী কমিটির যুগ্ম মহাসচিব কাজী আশরাফ সিদ্দিকী। তিনি দুই উপজেলার নেতাকমীের্দর সঙ্গে নিয়ে পথসভা, শোডাউন ও লিফলেট বিতরণে ব্যস্ত সময় পার করছেন।

আশরাফ সিদ্দিকীর নেতৃত্বে মঙ্গলবার সকালে সখীপুর ডাকবাংলো চত্বর থেকে প্রায় এক হাজার মোটরসাইকেলের বহর নিয়ে সখীপুর উপজেলার কচুয়া, কালিয়া, বড়চওনা, কুতুবপুর, ইন্দারজানী, মহানন্দপুর, নলুয়া হয়ে বাসাইল উপজেলার নাইকানবাড়ি ও কাশিল বটতলা ঘুরে বাসাইল পৌরশহরে সমাবেশ করেন। সমাবেশে বক্তব্য রাখেন মনোনয়নপ্রত্যাশী কাজী আশরাফ সিদ্দিকী, বাসাইল জাতীয় পাটির্র সভাপতি অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মাস্টার, সখীপুর উপজেলা জাতীয় পাটির্র সাধারণ সম্পাদক মাসুদ রানা, সিনিয়র সহ-সভাপতি আবদুস সামাদ, গজারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান তালুকদার প্রমুখ।

সখীপুর উপজেলা জাতীয় পাটির্র সাধারণ সম্পাদক মাসুদ রানা বলেন, সাংগঠনিক ও তৃণমূলে আশরাফ সিদ্দিকীর শক্ত অবস্থান রয়েছে। এবার তাকে এই আসন থেকে মহাজোট প্রাথীর্ হিসেবে মনোনয়ন দেয়া হলে তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন।

তিনি বলেন, পল্লীবন্ধু এরশাদের শাসনামলে এই অঞ্চলে ব্যাপক উন্নয়ন হয়েছিল। আমার রাজনীতির পথচলা শুরু হয় জাতীয় পাটির্র রাজনীতি দিয়ে। আমি জাতীয় পাটির্ (জাপা) থেকে দলের মনোনয়নপ্রত্যাশী।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<21299 and publish = 1 order by id desc limit 3' at line 1