শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

স্বামী-স্ত্রীসহ চার লাশ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি/সোনারগঁাও সংবাদদাতা
  ১৩ নভেম্বর ২০১৮, ০০:০০

কঁাঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে পদ্মা নদীতে রোববার বিকালে ২৪ যাত্রী নিয়ে স্পিডবোট ডুবির ঘটনায় নিখেঁাজ তিন যাত্রীর মরদেহ সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে উদ্ধার করেছে শিবচর থানা পুলিশ। উদ্ধাকৃতরা হলেন গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার প্রসন্নদী গ্রামের আবদুর রহমান উকিলের ছেলে মেরাজুল ইসলাম রাজু, তার স্ত্রী সাদিয়া আক্তার লিমা এবং পটুয়াখালী জেলার বাউফল উপজেলার আমিরাবাদ গ্রামের রুবেল গাজীর মেয়ে ফাতেমা আক্তার।

শিবচর থানা পুলিশ সূত্রে জানা গেছে, রোববার বিকালে শামীম মাদবরের মালিকানাধীন একটি স্পিডবোট ২৪ যাত্রী নিয়ে শিমুলিয়া ঘাট থেকে কঁাঠালবাড়ির উদ্দেশে ছেড়ে আসে। মাঝনদীতে দ্রæতগতির স্পিডবোট একটি ডাম্প ফেরির সঙ্গে সজোরে ধাক্কা লেগে ডুবে যায়। তাৎক্ষণিকভাবে নদীতে টহলরত সেনাবাহিনীর কমর্কতার্রা ২১ জন যাত্রীকে উদ্ধার করেন। এ সময় তিনজন যাত্রীকে খেঁাজাখুঁজির পরও নিখেঁাজ থাকে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে নিখেঁাজ তিনজনের লাশ কঁাঠালবাড়ির অদূরে লৌহজং চ্যানেল থেকে উদ্ধার করে শিবচর থানা পুলিশ। নিহত মেরাজুল ইসলাম রাজু সিরাজগঞ্জ জেলায় কারারক্ষী হিসেবে কমর্রত ছিলেন।

শিবচর থানার অফিসার ইনচাজর্ জাকির হোসেন মোল্লা বলেন, কঁাঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে পদ্মা নদীতে স্পিডবোট ডুবির ঘটনায় নিখেঁাজ স্বামী-স্ত্রীসহ তিন যাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। নিহতদের লাশ তাদের আত্মীয়স্বজনের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

সোনারগঁাও (নারায়ণগঞ্জ) সংবাদদাতা জানান, সোনারগঁাও উপজলার সাদিপুর ইউনিয়নের গজারিয়া পাড়া এলাকা থেকে শাকিল নামের এক অটোরিকশাচালকের লাশ উদ্ধার করেছে সোনারগঁাও তালতলা ফঁাড়ি পুলিশ। সোমবার সকালে গজারিয়া পাড়া কবরস্থান এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

সোনারগঁাও তালতলা পুলিশ ফঁাড়ির ইনচাজর্ আহসান উল্লাহ জানান, উপজেলার সাদিপুর গজারিয়া পাড়া কবরস্থানের পাশে একটি লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেলা মগের্ প্রেরণ করে।

নিহতের বড় ভাই শরিফ জানান, তার ভাই শাকিল এলাকায় অটোরিকশা চালাত। সোমবার সকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তার লাশের ছবি দেখে তালতলা ফঁাড়িতে এসে শাকিলের পরিচয় শনাক্ত করি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<22239 and publish = 1 order by id desc limit 3' at line 1