বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ধামরাইয়ে মনোয়ারের লিফলেট বিতরণ

ধামরাই (ঢাকা) সংবাদদাতা
  ১৩ নভেম্বর ২০১৮, ০০:০০
ধামরাইয়ে লিফলেট বিতরণ করেন মনোনয়নপ্রত্যাশী মনোয়ার হোসেন Ñযাযাদি

আগামী একাদশ জাতীয় সংসদ নিবার্চনের ঢাকা-২০ ধামরাই আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন প্রধানমন্ত্রীর জ্বালানি উপদেষ্টার সাবেক এপিএস ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা এবং বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক আলহাজ মনোয়ার হোসেন।

সম্প্রতি তিনি ব্যাপক প্রচার-প্রচারণা, বিভিন্ন স্থানে উঠানবৈঠকসহ স্থানীয় আওয়ামী লীগ নেতাকমীের্দর সঙ্গে মতবিনিময় ও লিফলেট বিতরণ অব্যাহত রেখেছেন। ইতোমধ্যে তিনি তৃণমূলে ১৬টি ইউনিয়নসহ পৌরসভার প্রায় প্রতিটি ওয়াডের্ মতবিনিময় সভা করেছেন। এসব অনুষ্ঠানে তিনি বতর্মান সরকারের বিভিন্ন উন্নয়ন জনগণের মাঝে তুলে ধরেন এবং এ বিষয়ে লিফলেটও বিতরণ করেন।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর আদশের্ অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগের মধ্য দিয়ে রাজনৈতিক কমর্কাÐ শুরু করে কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা হন। তিনি বিগত স্বৈরাচার আন্দোলন করতে গিয়ে কারাবরণসহ নিযার্তনের শিকার হয়েছেন। ১/১১ সময় প্রধানমন্ত্রীর মুক্তির আন্দোলনে জীবনের ঝঁুকি নিয়ে ২০০৮ সালের ২৬ মাচর্ স্বাধীনতা দিবসে সাভার জাতীয় স্মৃতিসৌধের সামনে জরুরি অবস্থা ভঙ্গ করে শেখ হাসিনার মুক্তির জন্য মিছিল করতে গিয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে আটক হয়ে নিযার্তনের শিকার হয়েছেন।

তিনি এসব কাজের মূল্যায়ন অবশ্যই পাবেন বলে দৃঢ়ভাবে বিশ্বাস করেন। ধামরাইকে একটি আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে তিনি জনগণের সেবক হতে চান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<22258 and publish = 1 order by id desc limit 3' at line 1