শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ময়মনসিংহ-১ আসন বিএনপির মনোনয়ন চান আলী আজগর

হালুয়াঘাট (ময়মনসিংহ) সংবাদদাতা
  ১৯ নভেম্বর ২০১৮, ০০:০০
আলী আজগর

আসন্ন একাদশ জাতীয় সংসদ নিবার্চনে ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনে বিএনপি থেকে মনোনয়ন চান উপজেলা বিএনপির যুগ্ম আহŸায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আলী আজগর।

জানা যায়, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদশর্ বুকে নিয়ে গত ২০০৬ সালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কাছে আনুষ্ঠানিকভাবে ফুলের তোড়া দিয়ে বিএনপিতে যোগদান করেন। তিনি হালুয়াঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে ১৯৮৭ ও ২০০৯ সালে দুই মেয়াদে দায়িত্ব পালন করেন।

বিএনপির এ নেতাকে নিয়ে সাধারণ ভোটারদের মাঝে বইছে আলোচনার ঝড়। প্রতিনিয়তই বৃদ্ধি পাচ্ছে তার জনপ্রিয়তা ও সমথর্ক গোষ্ঠী। সাধারণ জনগণ ও কমীর্ সমথর্কদের দাবি, দলমত নিবিের্শষে রয়েছে ব্যক্তি আলী আজগরের ব্যাপক জনপ্রিয়তা।

উপজেলায় এই নেতার কোনো বিকল্প নেই। নিজ অবস্থান থেকে রাজনৈতিক ও সামাজিকভাবে প্রতিষ্ঠিত। পেশায় একজন সফল ব্যবসায়ী, তাই তাকে মূল্যয়িত করতে সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার দৃষ্টি আকষর্ণ করছেন হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলা বিএনপিকমীর্ সমথর্করা। উপজেলার প্রতিটি ওয়াডর্ ও ইউনিয়নে বিএনপিতে আলী আজগরের রয়েছে শক্ত অবস্থান। দল এবং দলের বাইরে ব্যক্তি আলী আজগরের রয়েছে বিশাল ভোট ব্যাংক।

উপজেলায় রয়েছে ব্যাপক পরিচিতি। অত্র উপজেলায় বিএনপি সমথির্ত ভোট বেশি থাকলেও দলীয় কোন্দলের কারণে ১৯৯৬ সালের পর থেকে এই আসনটিতে বিএনপি জয়লাভ করতে পারেনি।

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশতর্ মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামী দিনের রাষ্ট্রপ্রধান তারেক রহমানের নামে প্রহসনের রায় প্রত্যাহারের জোর দাবি জানিয়ে আলহাজ্ব আলী আজগর বলেন, দলের একজন নিবেদিত কমীর্ হিসেবে ৩য়বারের মতো এবার দলের মনোনয়ন চাইবেন। তিনি বলেন, দলীয় মনোনয়ন পেলে নিবার্চন করবেন। পরীক্ষিত রাজনৈতিক ব্যক্তি হিসেবে দল তাকেই এবার মূল্যায়ন করবে বলে আশা ব্যক্ত করেন। দল তাকে মনোনয়ন দিলে ময়মনসিংহ-১ আসনটি গণতন্ত্রের আপসহীন নেত্রী সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দিতে পারবেন বলে আশা ব্যক্ত করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<23127 and publish = 1 order by id desc limit 3' at line 1