শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নরসিংদী ৩ আসনে মন্জুর এলাহীতে বিএনপির আস্থা

শিবপুর (নরসিংদী) সংবাদদাতা
  ০৫ ডিসেম্বর ২০১৮, ০০:০০

আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নিবার্চনে নরসিংদী-৩ শিবপুর (বিএনপির সাবেক মহাসচিব প্রয়াত আব্দুল মান্নান ভঁূইয়ার আসন) আসনে বিএনপির থেকে ৩ জন প্রাথীর্ দেয়া হয়েছে। প্রাথীর্রা হলেন নরসিংদী জেলা বিএনপির সহসভাপতি ও সদর উপজেলা পরিষদের টানা দুবারের জনপ্রিয় সাবেক চেয়ারম্যান আলহাজ মন্জুর এলাহী, বিএনপির আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া ও কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসান। এদের মধ্যে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন মনজুর এলাহী। তাছাড়া স্থানীয় বিএনপির ভরসাও তিনি। কারণ এই আসনটি পুনরুদ্ধার করতে তিনিই যোগ্য প্রাথীর্ হিসেবে এগিয়ে রয়েছেন। মন্জুর এলাহী একজন দানশীল ও ক্লিন ইমেজের মানুষ হওয়ায় এলাকার সবর্ মহলে রয়েছে তার গ্রহণযোগ্যতা। তাছাড়া শিবপুর উপজেলার ভোট ব্যাংক হিসেবে খ্যাত পুটিয়া ও আইয়ুবপুর ইউনিয়নের ভোটের বাড়তি সুবিধা এবং বিএনপির সাবেক মহাসচিব প্রয়াত আব্দুল মান্নান ভূঁইয়ার অনুসারীদের ভোট বিএনপির অনুক‚লে আনতে মন্জুর এলাহীর দ্বারাই সম্ভব। ফলে দলের হাই কমান্ড শিবপুরের জন্য মন্জুর এলাহীকে প্রাথীর্ হিসেবে মনোনীত করছেন এমন প্রত্যাশা নেতাকমীের্দর। মন্জুর এলাহী একদিকে নিজেই একজন জনপ্রিয় ব্যক্তি অপরদিকে পুটিয়া ইউনিয়নের কৃতীসন্তান হাজি আবেদ আলী মিয়ার পুত্র হিসেবে তার রয়েছে আরও বাড়তি সুবিধা।

শিবপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ছালেক রিকাবদার বলেন, সময়ের প্রয়োজনেই মন্জুর এলাহীর দাবি উঠেছে। শিবপুরের বিএনপিসহ সবর্স্তরের জনগণ মন্জুর এলাহীকে চায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<25548 and publish = 1 order by id desc limit 3' at line 1