logo
শনিবার ১৫ ডিসেম্বর, ২০১৮, ১ পৌষ ১৪২৫

  শিবগঞ্জ (বগুড়া) সংবাদদাতা   ০৭ ডিসেম্বর ২০১৮, ০০:০০  

শিবগঞ্জ কলেজের অধ্যক্ষ পদ নিয়ে জটিলতা অবসান

বগুড়ার শিবগঞ্জ উপজেলার শিবগঞ্জ সরকারি এম.এইচ. কলেজের অধ্যক্ষের পদ দখলকে কেন্দ্র করে জটিলতার অবসান হয়েছে। বৃহস্পতিবার কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও উপাধ্যক্ষ মো. রফিকুল ইসলাম জানান, তিনি কলেজের কাজে বাইরে থাকার সুযোগে সাবেক বরখাস্তকৃত অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি ২৯ নভেম্বর বৃহস্পতিবার অধ্যক্ষের চেয়ারে বসে। কিন্তু চাকরিচ্যুত নূর আফরোজ বেগম জ্যোতির বেসরকারি চাকরির বয়সসীমা ০৯/১০/২০১৮ তারিখে ৬০ বছর অতিক্রম করে। বিধায় তার সরকারি কলেজে যোগদান করার কোনো প্রশ্নই আসে না।

তিনি আরও বলেন, চাকরিচ্যুত অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি গত ২২/০৭/২০১২ তারিখে তার অধ্যক্ষের পদ হতে বিভিন্ন অনিয়মের অভিযোগে পূণর্ চাকরিচ্যুত হন। যা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১৩২তম সিন্ডিকেট সভায় অনুমোদিত হয়। এরই প্রেক্ষিতে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এমপিও হতে তার নাম কতর্ন করে। তাই তিনি বতর্মানে কোনোক্রমেই শিবগঞ্জ সরকারি এম.এইচ. মহাবিদ্যালয়ের কেউ নন। এ ব্যাপারে চাকরিচ্যুত অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি বলেন, তিনি আদালতের রায়ের মাধ্যমে টেম্পোরারি মেন্ডেটরি ইনজাঙ্কশনের আদেশ দ্বারা কলেজে প্রবেশ করেন।

এ ঘটনায় কলেজের সরকারি দায়িত্বপ্রাপ্ত কমর্কতার্ ও উপজেলা নিবার্হী কমর্কতার্ আলমগীর কবীর জানান, দুই অধ্যক্ষের অভিযোগপত্র পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে