বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছেন খালেদা জিয়ার ভগ্নীপতি

নীলফামারী প্রতিনিধি
  ১৫ ডিসেম্বর ২০১৮, ০০:০০

নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে নিবার্চনী প্রচারণায় নেমেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ভগ্নীপতি ও ঐক্যফ্রন্টের প্রাথীর্ অধ্যাপক রফিকুল ইসলাম। তিনি খালেদা জিয়ার বড় বোন সেলিনা ইসলামের স্বামী। শুক্রবার দুপুরে রফিকুল ইসলাম ডোমার উপজেলার বামুনিয়া ইউনিয়নের সাইনবোডর্ এলাকায় উঠান বৈঠক করেন।

উঠান বৈঠকে তিনি বলেন, বিএনপির গণজোয়ার সৃষ্টি হয়েছে। নিশ্চিত বিএনপি সরকার গঠন করবে। বেগম খালেদা জিয়াকে মুক্ত করবে জনগণ এই ভোটের মাধ্যমে। এ সময় রফিকুল ইসলাম অভিযোগ করে বলেন, নিবার্চনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই। প্রশাসন নিরপেক্ষ নয়। সরকারি দলের হয়ে কাজ করছে প্রশাসন। এ পরিবেশ স্বাভাবিক নয়। নিবার্চন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে বিপুল ভোটে বিএনপির প্রাথীর্ সব জায়গায় জয়লাভ করবে। কারণ এই সরকারের প্রতি মানুষ আস্থা হারিয়েছে।

তিনি বলেন, নিবার্চনী এলাকায় ধানের শীষের যে জোয়ার সৃষ্টি হয়েছে, একে আটকাতে পারবে না কেউ। ভোটের দিন ভোট দিয়ে ভোট গণনা না হওয়া পযর্ন্ত সতকর্ থাকার আহŸান জানান।পরে এলাকার বাড়ি বাড়ি গিয়ে ধানের শীষে ভোট চেয়ে লিফলেট বিতরণ করে অধ্যাপক রফিকুল ইসলাম।

উল্লেখ্য, জিয়া পরিবারের হয়ে একমাত্র প্রাথীর্ হিসেবে একাদশ জাতীয় সংসদ নিবার্চনে নীলফামারী-১ আসনে অংশগ্রহণ করছেন অধ্যাপক রফিকুল ইসলাম। এ আসনে তিনি ২০০৮ সালে অংশগ্রহণ করেছিলেন। এর আগে ২০০১ সালে অংশ নিয়েছিলেন বেগম খালেদা জিয়ার ভাগ্নে ও রফিকুল ইসলামের ছেলে শাহরিন ইসলাম তুহিন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<27173 and publish = 1 order by id desc limit 3' at line 1