শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ভাঙ্গায় বিয়ের অনুষ্ঠানে হামলা

ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা
  ১৭ ডিসেম্বর ২০১৮, ০০:০০

ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের খামিনারবাগ গ্রামে শুক্রবার বিকালে আ’লীগ নেতার বাড়িতে বৌ-ভাত অনুষ্ঠানে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনার জন্য গৃহকতার্ ও আ’লীগ নেতা মোহাম্মাদ শাহিন শেখ শাহিনুর তার বাড়িতে হামলার ঘটনায় ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র প্রাথীর্ নিক্সন চৌধুরী এমপির সমথর্কদের দায়ী করেছেন। হামলার অভিযোগে শনিবার ভাঙ্গা থানায় মামলা করেছেন ফরিদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মোহাম্মাদ শাহিন শেখ শাহিনুর। মামলায় নিক্সন চৌধুরীর ২৪ সমথের্কর নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ৫০-৬০জনকে আসামী করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, গত শুক্রবার বিকালে আ. লীগ নেতা শাহিনুরের ছোট ভাই নুর আলমের বিয়ের বৌভাত অনুষ্ঠানে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। এ সময় বর নুর আলমসহ কমপক্ষে ১০ জন আহত হয়।

ভাঙ্গা থানার পরিদশর্ক তদন্ত নিখিল চন্দ্র অধিকারী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদশর্ন করেছেন। মামলা হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<27457 and publish = 1 order by id desc limit 3' at line 1