শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আট জেলায় আটক ৮৬

স্বদেশ ডেস্ক
  ১২ জুলাই ২০১৮, ০০:০০
ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তারকৃত কয়েকজন Ñযাযাদি

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা গত দুইদিনে অভিযান চালিয়ে আট জেলায় বিএনপি-জামায়াতের নেতাসহ ৮৬ জনকে আটক করা হয়েছে। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :

ঝিনাইদহ : ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে বিএনপি-জামায়াতের ৮ নেতাকমীর্সহ ৬১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পযর্ন্ত জেলার বিভিন্ন উপজেলা থেকে তাদের গ্র্রেপ্তার করা হয়।

দিনাজপুর : গোপন বৈঠকের সময় জেলা বিএনপির যুগ্ম আহŸায়ক বখতিয়ার আহমেদ কচিসহ ১৬ জনকে আটক করে পুলিশ। আটককৃতদের মধ্যে রয়েছে জেলা বিএনপির যুগ্ম-আহŸায়ক বখতিয়ার আহমেদ কচিসহ অন্যরা।

ডুমুরিয়া (খুলনা) : খুলনার ডুমুরিয়া থানা পুলিশ ১ কেজি গঁাজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার মাগুরখালী ইউনিয়নের গাজি নগর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

শেরপুর (বগুড়া) : বগুড়ার শেরপুরের গোপালপুর এলাকায় করতোয়া নদী থেকে মঙ্গলবার বিকালে আব্দুল আলিম হোসাইনের (৫০) মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে ৩ জনকে গ্র্রেপ্তার করা হয়েছে। গ্র্রেপ্তারকৃতরা হলো গোবিন্দ রবিদাস (৪০), মুক্তি রানী রবিদাস (৩৫), সুন্দরী দাস (৩৮)।

বাহুবল (হবিগঞ্জ) : হবিগঞ্জের বাহুবলে পুলিশের মোটরসাইকেলসহ ইয়াবাসহ সালাউদ্দিন (২২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে গ্রামবাসী। মঙ্গলবার বেলা সাড়ে ৩টায় উপজেলার পশ্চিম জয়পুর গ্রামে তাকে আটক করে। আটককৃত মাদক ব্যবসায়ী মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার সুরমাভ্যালী এলাকার কনা মিয়ার ছেলে। খবর পেয়ে বাহুবল মডেল থানার এসআই অমৃত ও এএসআই সেলিম ঘটনাস্থলে পেঁৗছে মোটরসাইকেলসহ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যান।

টেকনাফ (কক্সবাজার) : কক্সবাজারের টেকনাফে অস্ত্র মামলার পলাতক আসামি আব্দুল মালেককে (৩২) আটক করেছে পুলিশ। সে টেকনাফ সদরের নতুন পল্লান পাড়া এলাকার মৃত মকবুল আহাম্মদ প্র. মকবুল মিস্ত্রির ছেলে বলে জানায়।

মৌলভীবাজার: মৌলভীবাজার ২০০ পিস ইয়াবাসহ ২ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্প। মঙ্গলবার গোপন খবরের ভিত্তিতে উপজেলার একটি এলাকায় অভিযান পরিচালনা করে। আটককৃতরা হলো- সদর উপজেলার লম্বধরপুর গ্রামের মো. আবু সাঈদ (৪২) ও একই গ্রামের মো. আব্দুল আহাদ (৩২)। উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ আটককৃতদের সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের সূযির্দয়া গ্রাম থেকে বুধবার ভোর সাড়ে ৫টার দিকে সুমন শেখ (২০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে থানার উপ-পরিদশর্ক (এসআই) সুকান্ত দত্ত। এ সময় তার কাছ থেকে ১১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। সুমন পরমেশ্বরদী গ্রামের আ. মান্নান শেকের ছেলে। এ ঘটনায় এসআই সুকান্ত দত্ত বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। মামলা নম্বর ১৬।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<3136 and publish = 1 order by id desc limit 3' at line 1