logo
শনিবার ২৩ মার্চ, ২০১৯, ৯ চৈত্র ১৪২৫

  স্বদেশ ডেস্ক   ১১ জানুয়ারি ২০১৯, ০০:০০  

সড়ক দুঘর্টনা

তিন জেলায় নিহত ৮

তিন জেলায় নিহত ৮
তিন জেলায় গত দুইদিনে সড়ক দুঘর্টনায় আটজন নিহত হয়েছেন। রাজশাহীতে দুই, ঝিনাইদহে দুই ও বগুড়ায় চারজন নিহত হয়েছেন। অফিস, স্টাস রিপোটার্র ও সংবাদদাতার পাঠানো খবর :

রাজশাহী : রাজশাহীর পুঠিয়ায় পৃথক সড়ক দুঘর্টনায় দুইজন নিহত হয়েছেন। বুধবার বেলা ১০টার দিকে উপজেলার পোল্লাপুকুর ও ১১টার দিকে বানেশ^র এলাকায় রাজশাহী-নাটোর মহাসড়কে এ দুইটি দুঘর্টনা ঘটে। নিহতরা হলেন, চারঘাট উপজেলার মুক্তারপুর পাকিয়ানপাড়া গ্রামের ট্রাক চালাক কুতুব আলী (৩২) ও পুঠিয়া উপজেলার ওমর আলী।

পুঠিয়া থানার ওসি সাকিল উদ্দিন আহমেদ জানান, বানেশ্বরে যাত্রীবাহী বাস, মালবাহী ট্রাক ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘষর্ হয়। এতে ঘটনাস্থলে ট্রাক চালক কুতুব আলী মারা যান। এ ঘটনায় মাইক্রোবাসের যাত্রী ও ট্রাকের হেলপারসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। অপরদিকে, রাজশাহী-নাটোর মহাসড়কের উপজেলার পোল্লাপুকুর এলাকায় একটি ট্রাক মোটর সাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলে পান ব্যবসায়ী ওমর আলী মারা যান।

কালীগঞ্জ (ঝিনাইদহ) : ঝিনাইদহের কালীগঞ্জে পৃথক দুটি সড়ক দুঘর্টনায় দুইজন নিহত হয়েছে। নিহতরা হলো কালীগঞ্জ পৌরসভার আড়পাড়া গ্রামের মসলেম উদ্দিন হাজীর ছেলে শামছুজ্জামান রিকু (৩৫) ও পুকুরিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে খাইরুল ইসলাম (২৭)।মঙ্গলবার রাতে ও বুধবার সকালে পৃথক দুটি দুঘর্টনার ঘটনা ঘটে।

বগুড়া : বগুড়া দ্বিতীয় বাইপাস সড়কের মানিকচকে বুধবার রাতে সিএনজি চালিত অটোরিকশা ও শ্যালোমেশিন চালিত ভটভটি ভ্যানের সঙ্গে সংঘষের্ এক কলেজ ছাত্র ও শিশু সহ চারজন নিহত হয়েছে। নিহতরা হলো কলেজ ছাত্র স্বাধীন (২২), সিএনজি অটোরিক্সা চালক ছামেদ আলী মোল্লা (৩৮), মাজের আলী (৬২) ও ইব্রাহিম(৫)। এরা সকলেই অটোরিক্সার যাত্রী। পুলিশ জানায়, সন্ধ্যা সাতটায় শহরের মাটিডালি মোড় থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি চালিত অটোরিক্সা মানিকচক এলাকায় যাচ্ছিল। পথে বিপরীত দিক থেকে আসা গাছের গুড়িবাহী একটি ভটভটি ভ্যানের সঙ্গে অটোরিক্সার সংঘষর্ হয়। এতে সিএনজি চালিত অটোরিক্সাটি রাস্তা থেকে নীচে পড়ে যায় এবং ঘটনাস্থলেই এক জন মারা যায়। আহতদের উদ্ধার করে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে এক শিশু ও চিকিৎসাধীন অবস্থায় দুঘর্টনাচালিত সিএনজি চালক মারা যায়। আহত অপর একজন একজনের মৃত্যু হয় একটি ক্লিনিকে নেয়ার পর। বগুড়া সদর থানার ওসি জানিয়েছেন, সড়ক দুঘর্টনায় চার জন মারা যায়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে