logo
বুধবার ১৬ জানুয়ারি, ২০১৯, ৩ মাঘ ১৪২৫

  স্বদেশ ডেস্ক   ১২ জানুয়ারি ২০১৯, ০০:০০  

তিন জেলায় নিহত ৩

তিন জেলায় শুক্রবার সড়ক দুঘর্টনায় তিনজন নিহত হয়েছেন। চঁাদপুরে যুবক, নাটোরের লালপুরে চালক ও নওগঁার মহাদেবপুরে যুবক নিহত হয়েছেন। প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর:

চঁাদপুর : চঁাদপুর সদর উপজেলার মঠখোলা ওয়াপদাগেট এলাকায় চঁাদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কে মালবাহী ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘষের্ ওসমান গনি অনিক (১৮) নামের এক সিএনজি চালক নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজিতে থাকা আরও ৫ যাত্রী গুরুতর আহত হন। নিহত ওসমান গনি অনিক মতলব দক্ষিণ উপজেলার উপাদী দক্ষিণ ইউনিয়নের করবন্দ গ্রামের মানিক বেপারীর ছেলে।

চঁাদপুর সরকারি জেনারেল হাসপাতালের চিকিৎসক সুজাউদ্দৌলা রুবেল জানান, সড়ক দুঘর্টনায় একজন নিহত হয়েছেন। এ ছাড়া আবু ইউসুফের অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করা হয়।

লালপুর (নাটোর): নাটোরের লালপুরে শুক্রবার দুপুরে ট্রলির নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সফঙ্গ ধাক্কা লেগে সোহাগ (২০) নামের এক ট্রলি চালকের মৃত্যু হয়েছে। সোহাগ লালপুর উপজেলার দুড়দুড়িয়া নতুনপাড়া গ্রামের সোহেল আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার দুড়দুড়িয়া নতুনপাড়া থেকে লালপুর যাওয়ার পথে কারিগরপাড়া নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই চালক সোহাগের মৃত্যু হয়। স্থানীয় ইউপি সদস্য মোসলেম উদ্দিন এ দুঘর্টনার সত্যতা নিশ্চিত করেছেন।

মহাদেবপুর (নওগঁা) সংবাদদাতা : নওগঁার মহাদেবপুরে ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘষের্ মো. রাসেদ (২৭) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত ও আহত হয়েছে মতিউর রহমান (২৫) নামের আরেক আরোহী। রাসেদ উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের উত্তরগ্রাম চক্কামাল গ্রামের আব্দুল মালেকের ছেলে। শুক্রবার দুপুরে মহাদেবপুর-নওগঁা আঞ্চলিক মহাসড়কের আখেড়া মোড় এলাকার মালিহা চাউল কলের সামনে এ দুঘর্টনা ঘটে।

প্রত্যক্ষদশীর্রা জানায়, মহাদেবপুর থেকে উত্তরগ্রাম যাওয়ার পথে আখেড়া মোড় এলাকার মালিহা চাউল কলের সামনে অপরদিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘষের্ ঘটনাস্থলেই রাসেদের মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত হয় মতিউর রহমান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মহাদেবপুর হাসপাতালে ভতির্ করে। মহাদেবপুর থানার অফিসার ইনচাজর্ (ওসি) সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে