শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

কালিয়াকৈরে আওয়ামী লীগের দু’গ্রæপে সংঘষের্ আহত ৫

কালিয়াকৈর (গাজীপুর) সংবাদদাতা
  ১৯ জানুয়ারি ২০১৯, ০০:০০

গাজীপুরের কালিয়াকৈরে একটি গ্রাম্য সালিশকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রæপের সংঘষের্ পঁাচজন আহত হয়েছেন। এ ঘটনায় বুধবার রাতে ইউপি চেয়ারম্যান বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

জানা গেছে, ৩-৪ দিন আগে কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া এলাকার ফুলবাড়িয়া আক্কেল আলী উচ্চ বিদ্যালয়ের কয়েকজন শিক্ষাথীর্ ক্লাস ফঁাকি দিয়ে মাদক সেবন করে। স্থানীয় কয়েক লোক ঘটনাটি দেখতে পেয়ে তারা ওই শিক্ষাথীের্দর মারধর করে। কিন্তু শিক্ষাথীের্দর মারধর করার অভিযোগে তাদের বিরুদ্ধে সালিশের আয়োজন করা হয়। এ নিয়ে মঙ্গলবার বিদ্যালয়ের মাঠে এ সালিশ বৈঠক বসে। সালিশে উপস্থিত ছিলেন স্থানীয় ফুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাকিমসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকমীর্ ও এলাকাবাসী। ওই সালিশ বৈঠকে শিক্ষাথীের্দর মারধরের অভিযোগকারীদের ক্ষমা করে দিলেও বতর্মান চেয়ারম্যান আব্দুল হাকিম উদ্দেশ্যপ্রণোদিত হয়ে মো. ছারোয়ার হোসেন নামে একজনকে জুতার বাড়ি দেয়ার রায় ঘোষণা করেন। এমন একতরফা রায়কে কেন্দ্র করে ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিম ও একই ইউপির সাবেক চেয়ারম্যানের ভাই জুয়েল সরকার বাকবিতÐায় জড়িয়ে পড়েন। এরা দুজনই আওয়ামী লীগের নেতা। এ সময় উভয় চেয়ারম্যানের সমথর্করা উত্তেজিত হয়ে পড়ে। একপযাের্য় জুয়েল সরকার ছেলে ও ওই ইউপির ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাওর সরকারকে মারধর করে বতর্মান চেয়ারম্যানের লোকজন। এ ঘটনার পর উভয় পক্ষের লোকজন লাঠিসোটা নিয়ে মুখোমুখি অবস্থান করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<32783 and publish = 1 order by id desc limit 3' at line 1