বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সড়কে ঝরল পঁাচ প্রাণ

স্বদেশ ডেস্ক
  ২০ জানুয়ারি ২০১৯, ০০:০০

চার জেলায় গত দুইদিনে সড়ক দুঘর্টনায় পঁাচজন নিহত হয়েছেন। বগুড়ার শেরপুরে একজন, ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে দুজন, ময়মনসিংহের তারাকান্দায় একজন ও কুড়িগ্রামের ফুলবাড়ীতে একজন নিহত হয়েছেন। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :

শেরপুর (বগুড়া) : ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুরের মহিপুর এলাকায় রাস্তা পার হওয়ার সময় শুক্রবার রাতে অজ্ঞাত কোচের ধাক্কায় মাসুমুল হক নামের এক যুবক নিহত হয়েছেন। নিহত মাসুমুল ধুনট উপজেলার গোসাইবাড়ী এবং বতর্মানে শেরপুর উপজেলা গাড়িদহ মডেল ইউনিয়নের মহিপুর নতুনপাড়া এলাকার বাসিন্দা আবুল খায়েরের ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘষের্ দুজন নিহত এবং ছয়জন আহত হয়েছেন। শনিবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার শশইয়ে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন বাসের চালক মো. আনোয়ার হোসেন (৫৫) এবং ট্রাকের হেলপার মো. ইউনুস মিয়া (২৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে আসা লন্ডন এক্সপ্রেসের একটি যাত্রীবাহী বাস শনিবার ভোর ৫টার দিকে বিজয়নগর উপজেলার শশই এলাকায় পেঁৗছলে বিপরীত দিক থেকে আসা একটি পণ্যবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘষর্ হয়। এতে ঘটনাস্থলেই বাসের চালক ও ট্রাকের হেলপার মারা যায় এবং বাসের ৬ যাত্রী আহত হয়।

তিনি বলেন, পুলিশ নিহতদের লাশ উদ্ধার করেছে এবং আহতদের মধ্যে একজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা ও বাকিদের সিলেটে পাঠানো হয়।

ফুলপুর (ময়মনসিংহ) : ময়মনসিংহের তারাকান্দায় শনিবার দুপুরে মায়ের হাত থেকে ছুটে বাসচাপায় অলিউল্লাহ (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

জানা যায়, ফুলপুর উপজেলার নগরবেড়া গ্রামের হবিকুলের স্ত্রী মোছা. মনি খাতুনের ছেলে অলিউল্লাহকে নিয়ে তারাকান্দার ধলি গ্রামের পিত্রালয়ে বেড়াতে গিয়ে শনিবার দুপুরে স্বামীর বাড়ি ফিরছিলেন। ময়মনসিংহ- শেরপুর সড়কের ধলি বাজার পেঁৗছলে ছেলে অলিউল্লাহ মায়ের হাত থেকে ছুটে পাকারাস্তায় উঠে যায়। এ সময় শেরপুর থেকে ঢাকাগামী একটি বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।

ফুলবাড়ী (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের বালাটারী গ্রামের বাসিন্দা ইজিবাইক চালক যুবক আব্দুল খালেক (৩৫) ট্রাকের ধাক্কায় নিহত হয়েছে। শনিবার স্থানীয় বালারহাট বাজার থেকে রংপুরের উদ্দেশে যাওয়ার পর বাড়ি ফেরার পথে লালমনিরহাট মোস্তফী এলাকায় বিপরীত দিক থেকে আসা ট্রাকের ধাক্কায় তার মৃত্যু হয়। নিহত যুবক বালাটারী গ্রামের আব্দুল খলিলের ছেলে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<32960 and publish = 1 order by id desc limit 3' at line 1