বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মাদকবিরোধী অভিযানে আটক শতাধিক

স্বদেশ ডেস্ক
  ২২ জানুয়ারি ২০১৯, ০০:০০

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা গত দুই দিনে বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযান চালিয়ে ১০১ জনকে আটক করেছেন। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :

বাগেরহাট : মাদকবিরোধী অভিযানে ৩৪ জনকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে ৩টি মামলা দায়ের করা হয়েছে। রোববার থেকে সোমবার পযর্ন্ত জেলার ৯টি উপজেলায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

দিনাজপুর : দিনাজপুরে পুলিশের মাদকবিরোধী অভিযানে ২২ জন মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে গ্রেফতার করা হয়েছে। জেলা পুলিশ কন্ট্রোল রুম সূত্রে জানা যায়, রোববার রাত ১০টা থেকে সোমবার সকাল ৮টা পযর্ন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ ২২ জন মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে গ্রেফতার করে।

নওগঁা : নওগঁার বদলগাছী উপজেলা থেকে ১০৪ কেজি গঁাজাসহ ১ জনকে আটক করেছে বদলগাছী থানা পুলিশ। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বদলগাছী সদর ইউনিয়নের সোহাসা গ্রামের জনৈক আজাদ প্রামানিকের বাড়ি থেকে গঁাজাগুলো উদ্ধার করা হয়।

কমলনগর (ল²ীপুর) : ল²ীপুরের কমলনগরে সাজাপ্রাপ্ত পলাতক আসামি আশরাফ উদ্দিন রাজন রাজুকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে অভিযান চালিয়ে করুনানগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গলাচিপা (পটুয়াখালী) : গলাচিপায় ২৫ পিচ ইয়াবাসহ শাহ জালাল (৩০) ও রফিক (৩৫) নামে দুই মাদক বিক্রেতাকে আটক করেছে গলাচিপা থানা পুলিশ। সোমবার গলাচিপা শহরের সিনেমা হল রোড থেকে তাদের আটক করা হয়।

বেনাপোল : বেনাপোলে পৃথক অভিযানে ৮২০ বোতল ফেনসিডিলসহ ৩ জন পাচারকারীকে আটক করেছে বিজিবি। সোমবার অভিযান চালিয়ে ফেনসিডিলসহ ৩ জনকে আটক হয়।

শ্রীনগর (মুন্সীগঞ্জ) : শ্রীনগরে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি, মাদক ব্যবসায়ী ও মাদকসেবীসহ ২২ জনকে আটক করেছে। শনিবার রাতে শ্রীনগর থানা পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে।

আগৈলঝাড়া (বরিশাল) : বরিশালের আগৈলঝাড়ায় ইয়াবাসহ মাদকব্যবসায়ী ও সিআর মামলা পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

মেহেরপুর : মেহেরপুর গাংনী থানা পুলিশ অভিযান চালিয়ে দুই মাদক কারবারীকে আটক করেছে। রোববার রাতে সীমান্ত এলাকা দেবীপুর থেকে গাংনী থানা পুলিশের একটি টিম তাদের আটক করে।

বান্দরবান : বান্দরবানে চঁাদাবাজির অভিযোগে দুইজন ভুয়া সাংবাদিক ও একজন ক্যামেরাম্যানকে আটক করেছে পুলিশ। রোববার রাতে তাদের সুয়ালক এলাকার বঙ্গপাড়া থেকে আটক করা হয়।

চৌদ্দগ্রাম (কুমিল্লা) : কুমিল্লার চৌদ্দগ্রাম থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত ১২ পলাতক আসামিকে গ্রেফতার করেছে। তাদের সোমবার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<33271 and publish = 1 order by id desc limit 3' at line 1