শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নয় জেলায় আটক ১৬

স্বদেশ ডেস্ক
  ২৪ জানুয়ারি ২০১৯, ০০:০০

বিভিন্ন ঘটনায় নয় জেলায় ১৬ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। মাদক বেচাকেনার অভিযোগে রংপুরের পীরগঞ্জে এক, বরিশালের আগৈলঝাড়ায় দুই, নওগঁার রানীনগরে তিন, মাদারীপুরের শিবচরে দুইজনকে আটক করে র‌্যাব ও পুলিশ। বাঘায় পলাতক আসামিসহ দুই, লোহাগড়ায় তিন মোবাইল চোর, বেড়ায় ধষের্ণর অভিযোগে কাউন্সিলর, বগুড়ার শেরপুরে মারামারির ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

কাউনিয়া (রংপুর) : রংপুরের পীরগঞ্জে ১১০৩ বোতল ফেনসিডিল জয়নুল ইসলাম (৩৬) নামে এক মাদক পাচারকারীকে আটক করেছে র‌্যাব-১৩। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার ভগবানপুর গ্রাম থেকে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ তাকে আটক করা হয়। জয়নুল ইসলাম দিনাজপুরের বিরামপুর উপজেলার উত্তর দাউদপুর গ্রামের মৃত বায়েন উদ্দিনের ছেলে।

আগৈলঝাড়া (বরিশাল) : বরিশালের আগৈলঝাড়ায় প্রবাসীর স্ত্রীকে অপহরণ করে নিয়েছে এক বখাটে ও তার লোকজন। এ সময় ঘরে থাকা নগদ টাকা ও স্বণার্লঙ্কার লুট করে নিয়ে যায় তারা। এ ঘটনায় থানায় অপহরণ, নারী ও শিশু নিযার্তন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। ওই মামলার আসামি ছোট বাশাইল গ্রামের বেলায়েত মৃধার সুজন মৃধাকে পুলিশ গ্রেফতার করে বুধবার বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

রনীনগর (নওগঁা) : বুধবার সকাল সাড়ে ১০টায় নওগঁার রানীনগর থানাপুলশ অভিযান চালিয়ে ১৫ পিচ ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। উপজেলা সদরের লেবার অফিসের সামনে মাদক বিক্রিকালে তাদের আটক করা হয়। আটকরা হলেন আদমদীঘি উপজেলার সান্তাহার কলোনি এলাকার আব্দুর রশিদের ছেলে সুরুজ আলী (৩৩), সান্তাহার নতুন বাজার এলাকার আউয়ালের ছেলে স্বপন খন্দকার (৩৬) ও রানীনগর উপজেলার লোহাচুড়া গ্রামের মুন্টু প্রামাণিকের ছেলে নাজমুল হক (২৮) ।

বাঘা (রাজশাহী) : রাজশাহীর বাঘায় সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ দুইজনকে গ্রেপ্তার করেছে বাঘা থানা পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়। বাঘা থানার ওসি) জানান, মঙ্গলবার রাতে আদালত কতৃর্ক গ্রেপ্তারি পরোয়ানায় ১৩ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি জামাল হোসেনকে (৩৫) গ্রেপ্তার করা হয়েছে। সে উপজেলার আড়ানী বেড়ের বাড়ি গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে। অপরদিকে, মাদকদ্রব্য সেবন করে গণউপদ্রব সৃষ্টির অপরাধে উত্তর মিলিক বাঘা গ্রামের নুর ইসলামের ছেলে শরিফুল ইসলামকে (২৫) গ্রেপ্তার করা হয়েছে।

লোহাগড়া (নড়াইল) : নড়াইলের লোহাগড়ায় মোবাইল চোর চক্রের হোতাসহ তিন সহযোগীকে আটক করেছে পুলিশ। উপজেলার শালনগর ইউপির বাতাসী বাজারে ২০১৮ সালের ২০ ডিসেম্বর মো. ইলিয়াস হোসেনের মোবাইলের দোকান চুরি হয়। এ সময় অজ্ঞাত চোরেরা ওই দোকান থেকে বিভিন্ন ব্র্যান্ডের ৩০টি মোবাইল ফোন, ১৪টি মোবাইল ব্যাটারি একটি সনি ডিএসএলআর হ্যান্ডি ক্যাম ক্যামেরা ও ১০টি মেমোরি কাডর্ চুরি করে নিয়ে যায়। ঘটনায় জড়িত থাকার অভিযোগে সোমবার পৌরশহরের জয়পুর এলাকার এনায়েত মোল্যার ছেলে সোহেল মোল্যা (৩০), জয়পুর ইউপির চাচই গ্রামের গফফার শেখের ছেলে রহিম শেখ (২০), কবির জমাদ্দারের ছেলে ইমরান (২৮), কবির আহম্মেদের ছেলে বাহারুল ইসলাম (২৫)কে আটক করা হয়।

বেড়া (পাবনা) : পাবনার বেড়ায় হিন্দু পরিবারের এক কিশোরী মেয়েকে কম্বল দেয়ার কথা বলে ডেকে নিয়ে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে ধষর্ণ করেছে এক লম্পট পৌর কাউন্সিলর। পুলিশ ধষর্ণকারী বেড়া পৌরসভার ৩নং ওয়াডের্র বরখাস্তকৃত কাউন্সিলর মো. আব্দুল রাজ্জাককে (৫০) গ্রেপ্তার করেছে। তার বিরুদ্ধে বেড়া থানায় দুইটি ধষর্ণ মামলা ও দুইটি মাদক আইনে মামলা রয়েছে।

শিবচর (মাদারীপুর) : র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প ও সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের মেজর তালুকদার নাজমুস সাকিব ও অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিনের নেতৃত্বে¡ সোমবার সন্ধ্যায় শিবচরের কঁাঠালবাড়ী ফেরিঘাটে একটি গাড়ি থেকে ৪৫০ বোতল ফেনসিডিলসহ দুইজনকে গ্রেফতার করা হয়।

শেরপুর (বগুড়া) : বগুড়ার শেরপুরে সেটেলমেন্ট অফিসে বুধবার দুপুরে জমিজমার আপত্তি মামলা আদেশ-নিষেধ সংক্রান্ত বিরোধের জেরে সেটেলমেন্ট অফিসের কমর্চারীদের মারধর করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় দিনু মোহন্ত (৪৮) কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

চৌদ্দগ্রাম (কুমিল্লা) : কুমিল্লার চৌদ্দগ্রাম উপজলোর শুভপুর ইউনিয়নের গাছবাড়িয়ায় বিদেশী পিস্তলসহ মো. সুরুজ মিয়া (৪০) নামের এক যুবককে আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১ এর একটি দল। আটককৃত মো. সুরুজ মিয়া একই ইউনিয়নের গাছবাড়িয়া গ্রামের মৃত আব্দুল আজিজের পুত্র। এ সময় তার কাছ থেকে একটি ম্যাগাজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<33545 and publish = 1 order by id desc limit 3' at line 1