বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ছয় উপজেলায় আটক ১৪

স্বদেশ ডেস্ক
  ১৫ জুলাই ২০১৮, ০০:০০

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা গত দুইদিনে অভিযান চালিয়ে ছয় উপজেলায় মামলার আসামি, জুয়াড়ি, মাদকসেবী, ধষর্ণ ও অসামাজিক কাযর্কলাপে লিপ্তের অভিযোগে ১৪ জনকে আটক করেছে। সংবাদদাতাদের পাঠানো খবর :

বারহাট্টা (নেত্রকোনা) : নেত্রকোনা বারহাট্টায় অসামাজিক কাযর্কলাপের দায়ে দুই কলেজ শিক্ষাথীের্ক আটক করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে কদমদেউলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষ থেকে তাদের আটক করা হয়। আটক মাহবুবুর রহমান প্রিন্স (১৯) পাশ্বর্বতীর্ ঠাকুরাকোনা গ্রামের আব্দুল বারেকের ছেলে। সে বারহাট্টা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির দ্বিতীয় বষের্র শিক্ষাথীর্। মেয়েটি একই কলেজের একাদশ শ্রেণির প্রথম বষের্র শিক্ষাথীর্।

ধনবাড়ী (টাঙ্গাইল) : টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলা যুবদলের আহŸায়ক ও সাজাপ্রাপ্ত আসামি রতন ফকিরকে (৪০) গ্রেপ্তার করেছে ধনবাড়ি থানা পুলিশ। জানা গেছে, শনিবার ধনবাড়ির থানা পুলিশ বলিভদ্র গ্রামের মৃত. তৈয়ব আলী ফকিরের ছেলে রতনকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। তাকে টাঙ্গাইল জেলহাজতে পাঠানো হয়েছে।

ডিমলা (নীলফামারী) : নীলফামারীর ডিমলায় পাঁচ জুয়াড়িকে জুয়া খেলার সময় আটক করেছে ডিমলা থানাপুলিশ। শুক্রবার গভীর রাতে উপজেলার টেপাখড়িবাড়ি ইউনিয়নে পুলিশের একটি দল অভিযান চালিয়ে জুয়া খেলার সময় টেপাখড়িবাড়ি ইউনিয়নের পশ্চিম খড়িবাড়ি গ্রামের উমর ফারুক (৩৭), বনিছ মিয়া (৩২), আবু তাহের (৪২), আরফান আলী (৩৪) ও জালাল মল্লিককে (৩৫) আটক করে।

শিবচর (মাদারীপুর) : মাদারীপুরের শিবচরে হিরোইনসহ এক ব্যক্তিকে আটক করেছে শিবচর হাইওয়ে থানা পুলিশ। জানা যায়, শুক্রবার সন্ধ্যায় হাইওয়ের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সিরাজুল ইসলামের নেতৃত্বে ঢাকা-খুলনা মহাসড়কের পঁাচ্চর গোলচত্বর মোড়ে চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করেন। এ সময় ঢাকা মেট্রো ছ ১৩-৮৬৪০ নামের একটি মাইক্রোবাস থেকে মো. নয়নকে (৩২) হিরোইনসহ আটক করে।

সোনাতলা (বগুড়া) : বগুড়া সোনাতলা থানা পুলিশ শুক্রবার রাতে অভিযান চালিয়ে ধষর্ণ ও এনজিআর মামলায় তিনজনকে গ্রেপ্তার করেছে। তারা হলো- দরিয়াহাসরাজ গ্রামের নুরুন্নবি (৩৩), ওয়াহেদুল (২৮) এবং ঠাকুরপাড়ার সাকিল হোসেন রানা (২১)।

নাগরপুর (টাঙ্গাইল) : টাঙ্গাইলের নাগরপুরে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে বড় ভাইকে পানিতে ফেলে হত্যা ঘটনায় দায়ের করা মামলার এজাহারভুক্ত আসামির স্ত্রীসহ ছোটো ভাইকে পুলিশ গ্রেপ্তার করেছে। শনিবার মধ্য রাতে জেলার মিজার্পুর উপজেলার পাকুল্যা গ্রামের জিতেন শীলের বাড়ি থেকে নাগরপুর থানাপুলিশ অভিযান চালিয়ে এদের গ্রেপ্তার করে। তারা হলো- সুরেশ শীল (৪৫) কামনা শীল (৪০)।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<3525 and publish = 1 order by id desc limit 3' at line 1