মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সাব-রেজিস্ট্রারের প্রত্যাহারের দাবিতে কলমবিরতি

গাজীপুর প্রতিনিধি
  ১১ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০
গাজীপুরের শ্রীপুরে পূণর্কালীণ সাব-রেজিস্ট্রারের দাবিতে স্থানীয় দলিল লেখক অবস্থান কমর্সূচি Ñযাযাদি

গাজীপুরের শ্রীপুরে পূণর্কালীন সাব-রেজিস্ট্রারের দাবিতে রোববার দুপুরে শ্রীপুর উপজেলা সাব-রেজিস্ট্রি কাযার্লয় চত্বরে স্থানীয় দলিল লিখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির সদস্যরা সংবাদ সম্মেলন করেছে।

সংবাদ সম্মেলনে শ্রীপুর দলিল লিখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির সভাপতি মো. শাহজাহান মÐল লিখিত বক্তব্য পাঠকালে বলেন, সম্প্রতি সাব-রেজিস্ট্রার সৈয়দ নজরুল ইসলাম অবসরে গেলে গুরুত্বপূণর্ শ্রীপুর উপজেলা সাব-রেজিস্ট্রি অফিস সাব-রেজিস্ট্রার শূন্য হয়। এমতাবস্থায় গাজীপুর সদর সাব-রেজিস্ট্রি অফিসে দায়িত্বে থাকা সাব-রেজিস্ট্রার মো. মনিরুল ইসলামকে শ্রীপুর সাব-রেজিস্ট্রি অফিসে খÐকালীন দায়িত্ব পালনের জন্য আদেশ দেয়া হয়।

তিনি বুধবার ফেব্রæয়ারি শ্রীপুর সাব-রেজিস্ট্রি অফিসে যোগ দেন। তিনি সেখানে সপ্তাহে মঙ্গল ও বুধবার দায়িত্ব পালন করবেন। এখানে ফুল টাইম সাব-রেজিস্ট্রার অতীব জরুরি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<36150 and publish = 1 order by id desc limit 3' at line 1