logo
রোববার ১৮ আগস্ট, ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

  স্বদেশ ডেস্ক   ১১ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০  

চার জেলায় পঁাচ লাশ

চার জেলায় পঁাচ লাশ
চার জেলায় রোববার পঁাচ লাশ উদ্ধার করা হয়েছে। বগুড়ার নন্দীগ্রামে এক, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে এক, ল²ীপুরের কমলনগরে দুই ও নারায়ণগঞ্জের রূপগঞ্জে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধি ও সংবাদদাতার পাঠানো খবর :

বগুড়া : বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় তালাকপ্রাপ্ত স্ত্রী ও সৎ ছেলের হাতে আরব আলী (৩৫) নামে এক ব্যক্তি খুন হয়েছে। রোববার সকালে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

পুলিশ জানায়, উপজেলার বিজরুল গ্রামের মোবারক আলীর ছেলে আরব আলী এক ব্যক্তির তালাকপ্রাপ্ত স্ত্রী মজির্নাকে (২৮) বিয়ে করেছিলে। তবে বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক বিরোধ চলছিল। এর জের ধরে কয়েকদিন আগে মজির্না আরব আলীকে তালাক দেয়। শনিবার দুপুরে এ নিয়ে মজির্না ও আরব আলীর মধ্যে বাকবিতÐা বাধে। এতে মজির্নার আগের পক্ষের ছেলে মহিদুল জড়িয়ে পড়ে। এক পযাের্য় মা ও ছেলে আবর আলীকে লাঠি দিয়ে মারপিট করে। পরে গুরুতর আহত আরব আলীকে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে ভতির্ করা হলে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তার মৃত্যু হয়।

হবিগঞ্জ : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের অলিপুর এলাকার একটি কলোনি থেকে প্রাণ আরএফএল কোম্পানির শ্রমিক রুদ্র জিৎ দে (৩২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরে মরদেহটির ছুরতহাল রিপোটর্ তৈরি শেষে রোববার দুপুরে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মগের্ প্রেরণ করা হয়।

শায়েস্তাগঞ্জ থানার ওসি মো. আনিছুজ্জামান জানান, অলিপুরে অবস্থিত প্রাণ আরএফএল কোম্পানির পাশ্বর্বতীর্ একটি কলোনিতে বসবাস করত রুদ্র জিৎ নামে ওই যুবক। গত ৩ মাস পূবের্ সে ওই কোম্পানির চাকরি ছেড়ে দেয়। সকালে তার রুমের দরজা বন্ধ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পেঁৗছে দরজা খুলে ভেতর থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে।

কমলনগর (ল²ীপুর) : ল²ীপুরের কমলনগরে আলাদা জায়গা থেকে দুই মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার চর কাদিরা ও মেঘনা নদী থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত মো. কবির হোসেন চর কাদিরা ইউনিয়নের আবদুল মালেকের ছেলে ও অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

কমলনগর থানার ওসি (তদন্ত) মো. আলমগীর হোসেন বলেন, সকালে চর কাদিরা আশ্রয়ণ কেন্দ্র থেকে কবিরের মরদেহ উদ্ধার করা হয়। দুপুরে মেঘনা নদীর পাটোয়ারীহাট অংশে ভেসে আসা আরেকটি অজ্ঞাত মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ উদ্ধার করে হাসপাতাল মগের্ পাঠানো হয়েছে।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) :নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদী থেকে অজ্ঞাত মহিলার অধর্গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার দক্ষিণ রুপসী এলাকা থেকে ওই মহিলার লাশ উদ্ধার করা হয়।

রূপগঞ্জ থানার ওসি তদন্ত মাহমুদুল হাসান জানান, দক্ষিণ রুপসী এলাকা শীতলক্ষ্যা নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মগের্ পাঠায়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে