logo
মঙ্গলবার ২০ আগস্ট, ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬

  স্বদেশ ডেস্ক   ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০  

মাদক ব্যবসায়ীসহ আটক ৯৮

মাদক ব্যবসায়ীসহ আটক ৯৮
আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা গত দুই দিনে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৯৮ জনকে আটক করেছেন। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :

ধুনট (বগুড়া) : বগুড়ার ধুনট থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে চার মাদক ব্যবসায়ীসহ ৭ জনকে গ্রেফতার করেছে। সোমবার সকালে গ্রেফতারকৃতদের ধুনট থানা হাজত থেকে বগুড়ার আদালতে প্রেরন করা হয়েছে।

ধুনট থানার ডিউটি অফিসার এএসআই আব্দুল জব্বার জানান, গ্রেফতারকৃতদের মধ্যে মাদক ব্যবসায়ী, মাদক সেবন এবং ওয়ারেন্টমূলে দায়ে গ্রেফতার করা হয়।

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) :নারায়ণগঞ্জের আড়াইহাজার থানা পুলিশ সোমবার দুপুরে উপজেলার কাহিন্দী এলাকা থেকে সেলিম (২৫) নামে এক যুবককে ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে। থানার এস আই মোস্তাফিজুর রহমান জানান, গোপনে সংবাদ পেয়ে সঙ্গীয় ফোসর্ নিয়ে গিয়ে তাকে গ্রেফতার করা হয়। আটক সেলিম কাহিন্দী গ্রামের আ. খালেকের ছেলে। সে দীঘর্ দিন যাবত এলাকায় যুব সমাজের মধ্যে ইয়াবা বিক্রি করে আসছিল বলে পুলিশের কাছে তথ্য রয়েছে।

স্টাফ রিপোটার্র,বগুড়া : বগুড়ায় পুলিশের অভিযানে ২০ মামলায় মাদক ব্যবসার অভিযোগে আমিনুর রহমান রহমান(৩৪) নামে এক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকসহ ৪০ জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানায়, সদর থানার ৮ মামলায় আটক হয়েছে ২৮ জন। এছাড়া ২২৫ পিস ইয়াবা, ১২ বোতল ফেন্সিডিল, ১ কেজি গাঁজা ২.৫ গ্রাম হেরোইন উদ্ধার হয়েছে। অন্যদের জেলার অপর থানা এলাকা গুলো থেকে গ্রেফতার করা হয়।

পুলিশ আরো জানায়, রবিবার রাতে বগুড়া সদরের শাখারিয়া মোড় এলাকায় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আমিনুর রহমান সহ ২ জনকে আটক করা হয়। তাদের নিকট ১১ বোতল ফেন্সিডিল পাওয়া যায়।

কাপাসিয়া (গাজীপুর) : গাজীপুরের কাপাসিয়ায় বিশেষ অভিযান চালিয়ে রোববার রাতে মাদক বিক্রেতা ও বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামীসহ ১৯ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার দুপুরে তাদের গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

বাগেরহাট সদর :বাগেরহাটের নয় উপজেলায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ৩১ মাদকসেবীকে আটক করেছে পুলিশ। রবিবার রাত থেকে সোমবার পযর্ন্ত এ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। বাগেরহাট পুলিশ সুপার (এসপি) পঙ্কজ চন্দ্র রায় বলেন, চলমান মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৩১ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১ মামলা হয়েছে। ###
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে