বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মাদক, অস্ত্র ব্যবসায়ীসহ গ্রেপ্তার ৫৫

স্বদেশ ডেস্ক
  ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

দেশের সাত জেলায় মাদক অস্ত্র ব্যবসা প্রতারণা ও খুনের দায়ে ৯ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। বি. বাড়িয়ার নবীনগর, হবিগঞ্জ, পটুয়াখালীর মিজার্গঞ্জ, বেনাপোল, চঁাপাইনবাবগঞ্জ, বাগেরহাট প্রভৃতি এলাকা থেকে তাদের আটক করা হয়।

বাগেরহাট: মাদক ও সন্ত্রাসী নিমূর্ল অভিযানের অংশ হিসেবে বাগেরহাট জেলা পুলিশ গত ২৪ ঘণ্টায় অভিযান চালিয়ে তালিকাভুক্ত সন্ত্রাসী, মাদক বিক্রেতা-সেবনকারীসহ মোট ৪৭ জনকে গ্রেপ্তার করেছে। এর মধ্যে রামপাল থানা পুলিশ ফিরোজ ঢালী ওরফে কাইলো (৪৭) নামের একজন তালিকাভুক্ত অপরাধীকে গ্রেপ্তার করেছে। ফিরোজ ঢালী রামপাল উপজেলার কাষ্টবাড়ীয়া গ্রামের আরশাদ আলী ঢালীর ছেলে। বুধবার সকালে জেলা পুলিশ অফিস থেকে দেয়া এক খবর বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলা পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসেবে গত ২৪ ঘণ্টায় মোট ৪৭ জনকে গ্রেপ্তার করা হয়। এবং জেলার বিভিন্ন থানায় পৃথকভাবে মোট ৭টি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে প্রশাসনের লোক পরিচয়ে বিভিন্ন গাড়িতে তল্লাশির সময় দুই যুবককে আটক করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার শিবপুর ইউনিয়নের বাঘাউড়া বাজার এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটক যুবকরা হলেন, আনোয়ার হোসেন (২৩) এবং খোকন মিয়া (২৪)। তাদের বাড়ি জেলার কসবা উপজেলায়।

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুরে প্রায় ৫ লক্ষাধিক টাকা মূল্যের ২১টি স্বণের্র চেইনসহ চোর চক্রের সদস্য ফখরুদ্দিন আহমেদকে (৩৫) আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে আটক করা হয়। সে বি. বাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামের কুতুব উদ্দিনের পুত্র।

বেনাপোল: বেনাপোল পোটর্ থানার ছোট আঁচড়া মন্দির রোড থেকে ১৫০ বোতল ফেনসিডিলসহ দুজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। বুধবার সকাল সাড়ে ৭টার সময় ফেনসিডিলের এ চালানটি আটক করা হয়। আটককৃতরা হলো বেনাপোল ভবেরবেড় গ্রামের বাবুল হাওলাদারের ছেলে রিপন ও একই গ্রামের সাকিল আহম্মেদ।

ভোলাহাট (চঁাপাইনবাবগঞ্জ): ভোলাহাটে র‌্যাবের হাতে অনলাইন পোটার্ল ক্রাইম নিউজ২৪ ডট কমের পরিচয়পত্র বহনকারী অস্ত্র ব্যবসায়ীকে ২টি বিদেশি পিস্তল ও ১৪ রাউন্ড গুলিসহ গ্রেপ্তার করেছে র‌্যাব।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<36587 and publish = 1 order by id desc limit 3' at line 1