শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

কৃষিবিদ দিবস

দুমকি (পটুয়াখালী) সংবাদদাতা

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কৃষিবিদ দিবস-২০১৯ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে পুষ্পাঘর্্য অপর্ণ, বণার্ঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল সাড়ে ৯টায় একাডেমিক ভবনের সামনে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পাঘর্্য অপর্ণ করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. হারুনর রশীদ। এরপর একাডেমিক ভবন থেকে এক বণার্ঢ্য র‌্যালি বের হয়ে ক্যাম্পাস ও দুমকি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে টিএসসি ভবনে এসে শেষ হয়। পরে টিএসসি ভবনের কনফারেন্স রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ওরিয়েন্টেশন কমর্শালা

সোনাইমুড়ী (নোয়াখালী) সংবাদদাতা

শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক কযর্ক্রম প্রকল্পের আওতায় ওরিয়েন্টেশন কমর্শালা মঙ্গলবার সকাল ১০টায় সোনাইমুড়ী উপজেলা বীর বিক্রম মুজ্জাফর হলরুমে অনুষ্ঠিত হয়েছে। নোয়াখালী জেলা তথ্য অফিসের আয়োজনে কমর্শালায় বক্তব্য রাখেন নোয়াখালী জেলা সিনিয়র তথ্য কমর্কতার্ কৃপাময় চাকমা, সোনাইমুড়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাহমিদা হক, সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার সৌরভ হোসেন, নাজিফা, তাসনিন, সোনাইমুড়ী এসো গড়ি উন্নয়ন সংস্থার নিবার্হী পরিচালক মো. আবদুল আউয়াল প্রমুখ।

শীতবস্ত্র বিতরণ

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) সংবাদদাতা

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি ১১ ব্যাটালিয়ান (বিজিবির) উদ্যোগে দুস্থ ও শীতাতের্দর মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় নাইক্ষ্যংছড়ির ১১ বিজিবির মাঠে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে অধিনায়ক লে. কনের্ল আসাদুজ্জামান নিজেই উপস্থিত থেকে এই শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী পরিচালক জামাল হোসাইন, সুবেদার মেজর-মনছুর আহম্মেদ, জোন জেসিও- সামীউল ইসলাম প্রমুখ।

বিতকর্ প্রতিযোগিতা

শাহরাস্তি (চঁাদপুর) সংবাদদাতা

চঁাদপুরের শাহরাস্তিতে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পযাের্য়র শিক্ষাথীের্দর দিনব্যাপী বিতকর্ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দিনব্যাপী উপজেলা পরিষদ মিলনায়তনে দৈনিক চঁাদপুর কণ্ঠ ও পাঞ্জেরী পাবলিকেশন্স লিমিটেডের উদ্যোগে এটি অনুষ্ঠিত হয়। বিকাল ৫টায় পুরস্কার বিতরণী সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কামরুজ্জামান মিন্টু ও উপজেলা নিবার্হী কমর্কতার্ মোহাম্মদ হাবিব উল্লাহ মারুফ বক্তব্য রাখেন।

কম্বল বিতরণ

কাজীপুর (সিরাজগঞ্জ) সংবাদদাতা

সিরাজগঞ্জের কাজীপুরে মঙ্গলবার প্রত্যন্ত চরাঞ্চলে প্রতিবন্ধীদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। যমুনা প্রতিবন্ধী কল্যাণ সংস্থার নিবার্হী মো. জাহিদ হাসান স্বপন মিয়ার আয়োজনে এবং প্রাণআপ গ্রæপের সহযোগিতায় নাটুয়ারপাড়া, চরগিরিশ ও তেকানী ইউনিয়নের ৩০০ প্রতিবন্ধীর মাঝে কম্বল বিতরণ করা হয়। এ সময় যমুনা প্রতিবন্ধী কল্যাণ সংস্থার উপদেষ্টা আজিজুর রহমান, শাহিদা সুলতানা, ফরিদুল হক সরকার, খাষশুরিবেড় উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরণী

পাবর্তীপুর (দিনাজপুর) সংবাদদাতা

দিনাজপুরের পাবর্তীপুরে অ্যাফেক রেসিডেনসিয়াল মডেল স্কুলের বাষির্ক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকাল অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক আখতারুজ্জামান। এ ছাড়া অন্যদের মধ্যে ভবানীপুর কামিল মাদ্রাসার অধ্যক্ষ হাসান মাসুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন, সাংবাদিক আবদুল কাদির প্রমুখ উপস্থিত ছিলেন।

বিদায় সংবধর্না

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

রূপগঞ্জ উপজেলা সদ্য যোগদানকৃত নিবার্হী কমর্কতার্ মমতাজ বেগমকে বরণ ও আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামকে বিদায়ী সংবধর্না প্রদান করা হয়েছে। মঙ্গলবার বিকালে উপজেলা অডিটোরিয়ামে উপজেলা অফিসাসর্ ক্লাবের পক্ষ থেকে এ বরণ ও বিদায়ী সংবধর্না প্রদান হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শাহজাহান ভূইয়া, ভূমি সহকারী অফিসার আসাদুজ্জামান, বাংলাদেশ সরকারের গেজেটভুক্ত সমাজসেবক আলহাজ লায়ন মোজাম্মেল হক ভূইয়া প্রমুখ।

সংবধর্না প্রদান

নওগঁা প্রতিনিধি

নওগঁার পুলিশ সুপার মো. ইকবাল হোসেন পিপিএম পদকপ্রাপ্ত হওয়ায় জেলা পুলিশের পক্ষ থেকে তাকে সংবধর্না প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে পুলিশ লাইন্স ড্রিল শেডে আয়োজিত এ সংবধর্না সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত পুলিশ সুপার মো. রাশিদুল হক। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. ইকবাল হোসেন, পতœীতলা সাকেের্লর অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম, মহাদেবপুর সাকেের্লর অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মো. আশরাফুল আলম প্রমুখ।

মানববন্ধন কমর্সূচি

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের নদ-নদীগুলো দখলমুক্ত করার দাবিতে মানববন্ধন কমর্সূচি পালিত হয়েছে। জেলা পরিবেশ ও জীববৈচিত্র্য সংরক্ষণ কমিটির আয়োজনে বুধবার সকালে জেলা প্রশাসকের কাযার্লয়ের সামনে এ কমর্সূচি পালিত হয়। কমর্সূচিতে বক্তব্য রাখেন জেলা পরিবেশ ও জীববৈচিত্র্য সংরক্ষণ কমিটির সভাপতি মাসুদ আহম্মেদ সঞ্জু, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শেখ সেলিম, আলাউদ্দিন আজাদ, পরিবেশবিদ ফজলুর রহমান খুররম, অ্যাডভোকেট ইসমাইল হোসেন, সুবির কুমার সমাদ্দার প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<36615 and publish = 1 order by id desc limit 3' at line 1