শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

পঁাচ জেলায় পঁাচ লাশ

স্বদেশ ডেস্ক
  ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

পঁাচ জেলায় গত দুইদিনে পঁাচ লাশ উদ্ধার করা হয়েছে।

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক, হবিগঞ্জের মাধবপুরের এক, নাটোরের বড়াইগ্রামে এক, চঁাপাইনবাবগঞ্জের ভোলাহাটে এক ও কুষ্টিয়ার কুমারখালীতে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধি এবং সংবাদদাতার পাঠানো খবর :

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অবৈধ জুয়ার আসর থেকে রুবেল (৩০) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে বুধবার রাত আনুমানিক ৯টার দিকে শহরের সিন্দুর খান রোড রেলগেইট সংলগ্ন এক কলোনিতে। প্রাথমিকভাবে পুলিশ হাটর্এটাকে মৃত্যু হয়েছে ধারণা করলেও পরিবারের দাবি এটি পরিকল্পিত হত্যাকাÐ।

মাধবপুর (হবিগঞ্জ) : হবিগঞ্জের মাধবপুরের ধমর্ঘরে ছোট ভাইয়ের ফিকলের আঘাতে বড় ভাই এরশাদ আলী (৫০) খুন হয়েছেন। বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করেন। নিহত এরশাদ আলী উপজেলার ধমর্ঘর ইউনিয়ের বৈষ্ঠবপুর গ্রামের মতুর্জ মিয়ার ছেলে।

বড়াইগ্রাম (নাটোর) : নাটোরের বড়াইগ্রামে সঞ্চিত বিশ্বাস (৫২) নামে এক কৃষকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার নগর ইউনিয়নের জালোড়া গ্রামে বাড়ি সংলগ্ন বঁাশ বাগান থেকে তার লাশ উদ্ধার করে স্বজনরা। নিহত সঞ্চিত বিশ্বাস ওই গ্রামের সত্যেন বিশ্বাসের ছেলে।

পরিবারের বরাত দিয়ে নগর ইউপি চেয়ারম্যান নীলুফার ইয়াসমিন ডালু জানান, বুধবার সন্ধ্যার পর ভাতিজার জন্য বিস্কিট কিনতে সঞ্চিত বাঘাট বাজারে যায়। সেখানে সবের্শষ ছোটভাই চন্দন বিশ্বাসের সাথে বিস্কিট হাতে দেখা হয় রাত ৮টার দিকে। এরপর থেকে সঞ্চিতের মোবাইল ফোন বন্ধ পায় তার স্বজনরা। রাতেই বিভিন্ন স্থানে তাকে খেঁাজ করেও কোনো খবর পাওয়া যাচ্ছিল না। সকাল ৭টার দিকে প্রতিবেশীরা বাড়ির অদূরে শ্মশান সংলগ্ন বঁাশ বাগানে গলাকাটা লাশ দেখতে পায় ।

ভোলাহাট (চঁাপাইনবাবগঞ্জ) : ভোলাটে অজ্ঞাতনামা নারীর লাশের পরিচয় মিলেছে। বুধবার দুপুর ২টার দিকে উপজেলার নতুন হাজীপাড়ার মানকি নামক স্থানে এক পুকুরের কুচরিপানার ভিতরে এক নারীর লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে ভোলাহাট থানা পুলিশে খবর দিলে তাৎক্ষণিক থানার অফিসার ইনচাজর্ নাসিরউদ্দিন মÐল, পুলিশ পরিদশর্ক (তদন্ত) জাহাঙ্গীর আলম সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে ঘটনাস্থলে যান।

ভেড়ামারা (কুষ্টিয়া) : কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় বাড়ি থেকে বেরিয়ে নিখেঁাজ এক ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে স্থানীয়দের দেয়া খবরে উপজেলার ধলনগর গ্রামের মাঠ থেকে জাহিদুল ইসলামের (৩৬) লাশ উদ্ধার করা হয় বলে। জাহিদুল একই এলাকার ময়না মÐলের ছেলে। তার লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মগের্ পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<36712 and publish = 1 order by id desc limit 3' at line 1