বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মাদক ব্যবসায়ীসহ আটক ৮৪

স্বদেশ ডেস্ক
  ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা গত দুই দিনে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৮৪ জনকে আটক করেছেন। স্টাফ রিপোটার্র, প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :

বাগেরহাট : মাদক ও সন্ত্রাসী নিমূর্ল অভিযানের অংশ হিসাবে বাগেরহাট জেলা পুলিশ গত ২৪ ঘণ্টায় অভিযান চালিয়ে মাদক বিক্রেতা-সেবনকারীসহ মোট ৪৬ জনকে গ্রেপ্তার করেছে।

বাগেরহাট জেলা পুলিশ অফিস থেকে শনিবার দুপুরে দেয়া এক খবর বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলা পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসাবে গত ২৪ ঘণ্টায় মোট ৪৬ জনকে গ্রেপ্তার করা হয় এবং জেলার বিভিন্ন থানায় পৃথকভাবে মোট ৫টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তবে মাদক উদ্ধার হয়েছে কিনা তা জানানো হয়নি ওই খবর বিজ্ঞপ্তিতে।

দিনাজপুর : দিনাজপুরে মাদকবিরোধী অভিযানে ২৯ জন মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

জেলা পুলিশ কন্ট্রোল রুম সূত্রে জানা যায়, শুক্রবার রাত ১০টা থেকে শনিবার সকাল ৮টা পযর্ন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ ২৯ জন মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে গ্রেপ্তার করেছে। তাদের বিরুদ্ধে ১৩টি মামলা দায়ের করা হয়। অভিযানকালে পুলিশ ২৫০ পিস ইয়াবা, ৭৭ বোতল ফেনসিডিল, ২৫০ গ্রাম গাজা, ১০ লিটার চোলাই মদ ও ৪৪ পিস নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়েছে।

বকশীগঞ্জ (জামালপুর) : জামালপুরের বকশীগঞ্জে ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও কামালপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতিসহ ৭ জনকে আটক করেছে বকশীগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে বকশীগঞ্জ উপজেলার কামালপুর বাজারের অন্তর ডেকোরেটরের ঘরে জুয়ার আসর থেকে তাদের আটক করা হয়।

হাকিমপুর (দিনাজপুর) : দিনাজপুরের হিলি সীমান্তে ১ হাজার পিচ ইয়াবাসহ দুই মাদক চোরাকারবারীকে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ। বৃহস্পতিবার রাত ১০টায় উপজেলার সীমান্তবতীর্ নওদাপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<37048 and publish = 1 order by id desc limit 3' at line 1