বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নারায়ণগঞ্জে সাব্বির হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

নারায়ণগঞ্জ সংবাদদাতা
  ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০
নারায়ণগঞ্জে সাব্বির হত্যার বিচারের দাবিতে শোকর্ যালি -যাযাদি

নারায়ণগঞ্জে বিশিষ্ট ব্যবসায়ী শহীদ সাব্বির আলম খন্দকারের ১৫তম শাহাদাৎ বার্ষিকী স্মরণে ও শহীদ সাব্বিরের খুনিদের গ্রেফতার ও বিচার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে থেকে শোকর্ যালি বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

র্

যালি-পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দাকার, নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান এড. আজাদ বিশ্বাস, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, বিএনপি নেতা খন্দকার মনিরুল ইসলাম, জেলা ওলামা দলের সভাপতি শামছুর রহমান বেনু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব, মহানগর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজল, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মমতাজউদ্দিন মন্তু, আইনজীবী নেতা এড. সরকার বোরহান, এড.হামিদ ভাসানী, এড. শিপলু, জেলা শ্রমিক দল সভাপতি নাসির উদ্দিন,মহানগর শ্রমিক দলের সাধারন সম্পাদক ফারুক হোসেন প্রমুখ।

প্রধান বক্তার বক্তব্যে অ্যাডভোকেট তৈমুর আলম খন্দাকার বলেন, 'আমার ভাইকে কোন ব্যক্তিগত কারণে হত্যা করা হয়নি। শুধু সমাজসেবায় মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজের বিরুদ্ধে কথা বলার কারণে তাকে হত্যা করা হয়েছে। আমার ভাই আইনশৃঙ্খলার মিটিংয়ে সন্ত্রাসী চাঁদাবাজিদের নাম উলেস্নখ্য করে এবং তারা কে কত টাকা পায় এসব বলার কারণে তাকে হত্যা করা হয়েছে। আজও আমার ভাইয়ের হত্যা বিচার পাইনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<37328 and publish = 1 order by id desc limit 3' at line 1