শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই :ডেপুটি স্পিকার

সাঘাটা (গাইবান্ধা) সংবাদদাতা
  ২০ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া বলেছেন, সম্প্রতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অবসর গ্রহণের কথা বলেছেন। কিন্তু বাংলার মানুষ এখনই তাকে অবসরে যেতে দিবে না। সকলের সম্মিলিত প্রচেষ্টায় বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্ষমতায় থেকে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে। আওয়ামী লীগে অনেক প্রবীণ ও অভিজ্ঞ রাজনীতিবিদ আছেন কিন্তু বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে শেখ হাসিনার নেতৃত্বের কোনো বিকল্প নেই। মঙ্গলবার গাইবান্ধার ফুলছড়ি উপজেলা সদরের নাপিতেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত উর্ধ্বমুখী সম্প্রসারণ ভবনের উদ্বোধন শেষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতাদের উদ্দেশে বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে মামলা ও গণশুনানি করে লাভ হবে না। ২৭ ডিসেম্বরের পর বিএনপির কোনো নেতাকর্মীকে নির্বাচনী মাঠে খুঁজে পাওয়া যায়নি। তারা কীভাবে জয়ী হওয়ার আশা করেন। ঐক্যফ্রন্টের থেকে নির্বাচিত এমপিদের সংসদে এসে মুক্তিযুদ্ধের সপক্ষে কথা বলার আহ্বান জানান ডেপুটি স্পিকার।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবদুল হালিম টলষ্টয়, উপজেলা প্রকৌশলী আবুল কালাম আজাদ, ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ বেলাল হোসেন, উপজেলা শিক্ষা অফিসার কফিল উদ্দিন সরকার, উপজেলা কৃষি অফিসার মো. আসাদুজ্জামান, নাপিতের হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী গোলাম হোসেন কদ্দুস প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<37485 and publish = 1 order by id desc limit 3' at line 1