বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মাদকসেবীসহ আটক ১৬৫

স্বদেশ ডেস্ক
  ২০ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০
ঝিনাইদহে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানে আটককৃতরা -যাযাদি

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা গত দুই দিনে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৬৫ জনকে আটক করেছেন। স্টাফ রিপোর্টার, প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :

মাদারীপুর : মাদারীপুরের শিবচর থেকে সোমবার রাতে ফেনসিডিলসহ হাওয়া বেগম (৪০) নামে এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে।

অন্যদিকে, মাদারীপুরের কালকিনি থেকে এজাহারভুক্ত সেলিম চৌকিদার (৪২) নামে এক আসামিকে মঙ্গলবার সকালে গ্রেপ্তার করেছের্ যাব-৮।

চৌদ্দগ্রাম (কুমিলস্না) : কুমিলস্নার চৌদ্দগ্রামে গৃহবধূ আয়েশা আক্তার হত্যা মামলায় তার স্বামী শাকিল মিয়াসহ ওয়ারেন্টভুক্ত ১৩ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন থানার পরিদর্শক তদন্ত শুভ রঞ্জন চাকমা।

বাজিতপুর (কিশোরগঞ্জ) : বাজিতপুর থানা পুলিশ মঙ্গলবার মাদকদ্রব্যসহ তিনজনকে আটক করেছে। আটককৃতরা হলো- দিলালপুর ইউনিয়নের মিরের মহলস্না গ্রামের সামসুল হকের ছেলে জুনাঈদ মিয়া (৩৭), বাহেরনগর গ্রামের শহীদ মিয়ার ছেলে সুরুজ মিয়া (৪৫) এবং নিলখী গ্রামের সুজন মিয়া (২৫)।

সুনামগঞ্জ (তাহিরপুর) : তাহিরপুরে বোরো ফসলরক্ষা বাঁধে কাজ শুরু না করায় তিন প্রকল্পের সভাপতি-সাধারণ সম্পাদকসহ ৭ জনকে মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম ডেকে এনে কাজ শুরু না করার কারণে থানা পুলিশে সোপর্দ করেছেন।

গাংনী (মেহেরপুর) : মেহেরপুরের গাংনী থানা পুলিশ সোমবার রাতে পৃথক অভিযানে তিনজন মাদক কারবারিকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে চার বোতল ফেনসিডিল ও ৫০ গ্রাম গাঁজা।

কালীগঞ্জ (ঝিনাইদহ) : ঝিনাইদহে পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ীসহ ৬৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবারও রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

চাঁদপুর : চাঁদপুরে গাঁজার গাছ রোপণ করে গাঁজা ব্যবসা করার অপরাধে হুমায়ুন কবির দর্জি (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে সোমবার বিকালে আটক করেছে পুলিশ।

সাতক্ষীরা : সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে ৭ জন মাদক ব্যবসায়ীসহ ৬৯ জনকে গ্রেপ্তার করেছে। এ সময় ৫৯০ বোতল ফেন্সিডিল, ১৬২ পিচ ইয়াবাসহ বেশকিছু মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

কালুখালী (রাজবাড়ী) : রাজবাড়ীর কালুখালী থানা পুলিশ ৪০ পিস ইয়াবাসহ সোমবার এক মাদক ব্যবসায়ীকে আটক করে রাজবাড়ী জেলহাজতে প্রেরণ করেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<37505 and publish = 1 order by id desc limit 3' at line 1