শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

হাজিদের সমস্যা দূরীকরণের জন্য কাজ করছি :ধর্ম প্রতিমন্ত্রী

গোপালগঞ্জ প্রতিনিধি
  ১৯ মার্চ ২০১৯, ০০:০০
গোপালগঞ্জ ইসলামিক ফাউন্ডেশন কার্যালয় প্রশিক্ষণে বক্তব্য রাখেন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুলস্নাহ -যাযাদি

ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুলস্নাহ বলেছেন, হাজি সাহেবানরা হচ্ছেন আলস্নাহর মেহমান। কোনো কিছুর বিনিময়ে আলস্নাহর মেহমানদের চোখ দিয়ে পানি পড়বে- এটা সহ্য করব না। হাজিরা বিভিন্নভাবে নিগৃহীত ও নির্যাতিত হয়। এ বিষয়গুলো দূরীকরণের জন্য কাজ করে যাচ্ছি। সোমবার দুপুরে গোপালগঞ্জ ইসলামিক ফাউন্ডেশন কার্যালয়ে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী উদযাপন ও জেলা পর্যায়ে প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সম্মেলন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, ৬ হাজার হাজি বাংলাদেশ থেকে সৌদি আরব যেতে পারতেন। বর্তমানে প্রতি বছর ১ লক্ষ ২৭ হাজার হাজি হজ করতে যাচ্ছেন। এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে সম্ভব হয়েছে। আর বর্তমান সরকারের আমলে আমাদের দেশের মানুষের অর্থনৈতিক অবস্থা ভালো হওয়ার কারণে হাজির সংখ্যা বৃদ্ধি পেয়েছে। হঠাৎ করে হাজির সংখ্যা বৃদ্ধি পেলেও সুযোগ-সুবিধা বৃদ্ধি করা সম্ভব হয়নি। যাতে সুযোগ-সুবিধা বৃদ্ধি করে হাজিদের অসুবিধা ও সমস্যার সমাধান করা যায়, এ ব্যাপারে কাজ করে যাচ্ছি।

জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আবু দাউদ, ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক আবু ওবায়দা মো. মাকসুদুল হক, জাতীয় ইমাম সমিতির গোপালগঞ্জ শাখার সভাপতি হাফেজ মাওলানা মুফতি আব্দুলস্নাহ আল মামুন বক্তব্য রাখেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<41629 and publish = 1 order by id desc limit 3' at line 1