logo
মঙ্গলবার ২৫ জুন, ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৪ এপ্রিল ২০১৯, ০০:০০  

দেশে খাদ্যের অভাব নেই :তাজুল ইসলাম

দেশে খাদ্যের অভাব নেই :তাজুল ইসলাম
যশোরের মণিরামপুর উপজেলা সম্প্রসারণ কমপেস্নক্সে ভবন উদ্বোধন করেন এলজিআরডিমন্ত্রী মো. তাজুল ইসলাম (এমপি)। এ সময় উপস্থিত ছিলেন একই মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য -যাযাদি
মণিরামপুর (যশোর) সংবাদদাতা

স্থানীয় সরকার, পলস্নী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, মণিরামপুরবাসীর দাবি-দাওয়া জানানো লাগবে না। তার নিজের আসনের কথা উলেস্নখ করে বলেন, মণিরামপুর-লাকসাম একইভাবে উন্নয়নের মডেলে মোড়ানো হবে। এক সময় বিএনপি সরকার এদেশে কানসাটের জন্ম দিয়েছেন। সারের জন্য দাবি নিয়ে রাস্তায় নামাতে ১৭ জন কৃষককে গুলি করে হত্যা করা হয়েছে। সাবেক অর্থমন্ত্রী এস এম কিবরিয়া, আইভি রহমানসহ অসংখ্য জাতীয় নেতা-কর্মীকে হত্যা করা হয়েছে। খাদ্যের জন্য হা-হা-কার করেছে জনগণ। বর্তমান দেশে মানুষের খাদ্যের অভাব নেই।

শুক্রবার দুপুরে যশোরের মণিরামপুরে উপজেলা পরিষদের সম্প্রসারিত প্রশাসনিক ভবন উদ্বোধনী ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উলস্নাহ শরীফির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সরকার, পলস্নী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি, স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলাহাজ কাজী মাহমুদুল হাসান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান প্রকৌশলী আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দীন শিকদার।

মন্ত্রী আর বলেন, ২০০৮ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর ক্ষুধা দারিদ্র্য বিমোচনের জন্য সরকার আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন, যা বর্তমানে সরকার সে লক্ষ্যে পৌঁছে গেছে। অচিরেই এদেশকে হংকং এবং সিঙ্গাপুরের আদলে সাজানো হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে