logo
সোমবার ২২ জুলাই, ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬

  স্বদেশ ডেস্ক   ১৬ এপ্রিল ২০১৯, ০০:০০  

সড়ক দুর্ঘটনা

পাঁচ জেলায় নিহত ৬

পাঁচ জেলায় নিহত ৬
পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে এক, জামালপুরের বকশীগঞ্জে এক, ফরিদপুরের নগরকান্দায় এক, মোলস্নাহাটে এক ও টাঙ্গাইলের কালিহাতীতে দুইজন নিহত হয়েছেন। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মাইক্রোবাসের চাপায় রাশেদুল ইসলাম সিয়াম-(১৬) নামে এক শিক্ষার্থী নিহত ও অপর দুইজন আহত হয়েছে। রোববার সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ উপজেলার উজানভাটি হোটেলের কাছে এই দুর্ঘটনা ঘটে। নিহত সিয়াম সরাইল উপজেলার সদর ইউনিয়নের জিলুকদার পাড়া গ্রামের প্রবাসী মাহমুদ মিয়ার ছেলে। আহতরা হলেন- সাইমন ও রানা। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানান, গত রোববার বাংলা নববর্ষের আনন্দ উপভোগ করতে সিয়াম ও তার দুই বন্ধু মোটরসাইকেলযোগে আশুগঞ্জ যাওয়ার পথে মোটরসাইকেলটি উজানভাটি হোটেলের কাছে যাওয়া মাত্র বিপরীতদিক থেকে আসা একটি মাইক্রোবাস মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই সিয়াম নিহত হয়।

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জে বালুবাহী ট্রলির ধাক্কায় এক নারীর মৃতু্য হয়েছে। রোববার সকালে জব্বারগঞ্জ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আমেনা বেগম (৫০) বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের খেয়ারচর গ্রামের নূর আলমের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রোববার সকাল সাড়ে ৮টার দিকে আমেনা বেগম বাড়ির কাছে জব্বারগঞ্জ বাজার এলাকায় দাঁড়িয়ে ছিলেন। এ সময় বকশীগঞ্জগামী বালুবাহী একটি ট্রলি তাকে ধাক্কা দিলে তার মৃতু্য হয়।

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দা উপজেলার (ফরিদপুর-চাঁদহাট আঞ্চলিক সড়কের) সীলাবাড়ি বীজের সামনে বাসের চাপায় রাফেজা নামের এক গৃহবধূ ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ ঘটনায় আরো দুই পথচারী আহত হয়। তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। সোমবার বেলা ১১টার দিকে এই ঘটনাটি ঘটে। নিহত আহত সকলেরই বাড়ি নগরকান্দায়।

মোলস্নাহাট (বাগেরহাট): মোলস্নাহাটে ট্রাকচাপায় ওমর আলী শেখ (৪৮) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। শনিবার রাত ৯টার দিকে খুলনা-মাওয়া মহাসড়কের মোলস্নাহাট উপজেলার কাহালপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত ওমর আলী শেখ মোলস্নাহাট উপজেলার ঘাটবিলা গ্রামের মৃত সুলতান শেখের ছেলে।

কালিহাতী (টাঙ্গাইল): কালিহাতীতে ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। রোববার দুপুরে উপজেলার নারান্দিয়া ইউনিয়নের আদাবাড়ি মসজিদ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- উপজেলার আনালিয়াবাড়ির দুলাল হোসেনের ছেলে সেলিম (১৭), মোখলেছুর রহমানের ছেলে সাত্তার (১৮)।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে