শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে রাস্তায় খুঁটি রেখেই সড়ক নির্মাণ

সিরাজগঞ্জ প্রতিনিধি
  ২১ এপ্রিল ২০১৯, ০০:০০

সিরাজগঞ্জে রাস্তার মাঝখানে বৈদু্যতিক খুঁটি রেখেই জনসাধারণ ও যানবাহন চলাচলের জন্য এক কোটি ৬৪ লাখ টাকা ব্যয়ে পাকা আরসিসি সড়ক নির্মাণ করা হয়েছে। সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের পূর্ব মোহনপুর গ্রামে এ সড়কটি গত বছরের ডিসেম্বর মাসে নির্মাণ কাজ শেষ হলেও এখনো অপসারণ করা হয়নি বৈদু্যতিক খুঁটি। ফলে ওই রাস্তায় যানবাহন চলাচলে বিঘ্নসহ দুর্ঘনার আশঙ্কা করছে এরাকাবাসী।

স্থানীয়দের অভিযোগ, যানবাহন চলাচলের জন্য রাস্তাটি নির্মাণ করা হলেও মাঝখানে দুটি বৈদু্যতিক খুঁটি থাকায় তা প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। এলাকাবাসী জানায়, যমুনা নদী বিধৌত পূর্ব মোহনপুর গ্রামবাসীর চলাচলের জন্য একমাত্র এ সড়কটি সম্প্রতি নির্মাণ করে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ (এলজিইডি)। এ সড়কের মাধ্যমে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়ক ও সিরাজগঞ্জ সদরের সঙ্গে সরাসরি যোগাযোগ স্থাপন হয়। কিন্তু ছোট ও মাঝারি যান চলাচলের জন্য নির্মিত সড়কটির মাঝখানে দুটি বৈদু্যতিক খুঁটি থাকায় দুর্ভোগে পড়তে হচ্ছে এলাকাবাসীকে।

সদর উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের প্রকৌশলী বদরুজ্জোহা জানান, রাস্তাটির নির্মাণ কাজ চলাকালে পলস্নী বিদু্যৎ বিভাগকে অবহিত করা হলেও খুঁটির অপসারণ করা হয়নি।

এ বিষয়ে সিরাজগঞ্জ পলস্নী বিদু্যৎ সমিতি-২ এর মহাব্যবস্থাপক কামরুল হাসান বলেন, বিদু্যতের খুঁটি মাঝখানে রেখে রাস্তা নির্মাণের বিষয়টি আমরা পরে জেনেছি। এজন্য খুঁটি অপসারণ করা হয়নি। এখন আর ওই খুঁটি মাটি খুঁড়ে তোলা সম্ভব নয়। তবে ওটাকে কেটে ওখান থেকে অপসারণ করতে হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<46288 and publish = 1 order by id desc limit 3' at line 1