logo
বুধবার ২১ আগস্ট, ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

  শিবচর (মাদারীপুর) সংবাদদাতা   ২৩ এপ্রিল ২০১৯, ০০:০০  

কেউ নদীর জায়গা দখল করবেন না:চিফ হুইপ

জাতীয় সংসদের চিফ হুইপ ও পার্লামেন্ট মেম্বারস ক্লাবের সভাপতি নূর-ই-আলম চৌধুরী লিটন এমপি বলেছেন, কেউ নদীর জায়গা দখল করে বাড়ি ঘর করার চেষ্টা করবেন না। সরকার যদি ঢাকার পাশে ৬ তলা বাড়ি ভাঙতে পারে তাহলে শিবচরেও দশ তলা ভাঙতে পারবে। শুধু বিআরএস রেকর্ড দেখলে হবে না, পুরানো রেকর্ডও দেখতে হবে। রোববার বিকালে উপজেলা মিলনায়তনে ঈদপূর্ব ব্যবস্থাপনা বিষয়ে আলোচনা ও জাতীয় পরিচয়পত্র স্মাটকার্ড বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্যে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, নদীকে বাঁচাতে নৌপথের এক ইঞ্চি জমিও দখল করতে দেয়া হবে না। পদ্মা সেতু বাস্তবায়নের পর আমরা ইলিয়াছ আহম্মেদ চৌধুরী কাঁঠালবাড়ী ঘাটে ৪২ একর জায়গায় নৌপর্যটন কেন্দ্র গড়ে তুলব। শিবচর উপজেলার বিভিন্ন জায়গায় ঘুরে নূর-ই-আলম চৌধুরী লিটনের উন্নয়নের চিত্র দেখে সত্যিই অভিভূত। চ্যালেন্স করে বলতে পারি সারা বাংলাদেশে কোনো নেতার পক্ষেই শিবচরের মতো উন্নয়ন করা সম্ভব না।

সকালে প্রধান অতিথি ও বিশেষ অতিথি দত্তপাড়ায় ইলিয়াস আহমেদ চৌধুরীর কবর জিয়ারত করেন। দুপুর ১টায় ময়নাকাটা নদীর ওপর শেখ হাসিনা সেতু উদ্বোধন করেন।

এ সময় নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মো. আবদুস সামাদ, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মুনির চৌধুরীসহ নৌপরিবহন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে