বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

যাত্রীকে যৌন হয়রানির অভিযোগে বাস চালককে কারাগারে প্রেরণ

বরিশাল অফিস
  ২৬ মে ২০১৯, ০০:০০

নারী যাত্রীকে চলন্ত বাসে যৌন হয়রানির অভিযোগে দায়ের করা মামলায় গোল্ডেন লাইন পরিবহনের চালক আল-আমিনকে জেল হাজতে পাঠিয়েছে বরিশালের আদালত। শনিবার দুপুরে পুলিশ বাস চালককে আগৈলঝাড়া আমলি আদালতে হাজির করলে বিচারক (জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট) মওদুদ আহমেদ তাকে জেলহাজতে প্রেরণের এ নির্দেশ দেন। এর আগে এ ঘটনায় ভিকটিমের বান্ধবীর ভাই আহসান হাবিব বাদী হয়ে আগৈলঝাড়া থানায় চালক আল-আমিনকে আসামি করে একটি মামলা দায়ের করে।

বিষয়টি নিশ্চিত করে আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, গত ১৫ মে আগৈলঝাড়ায় আত্মীয় লিমা খানমের বাড়িতে বেড়াতে আসেন ভিকটিম ব্রাক্ষ্ণণবাড়িয়া জেলার বানচারামপুরের তলিমাবাদ এলাকার এক তরুণী। গত ১৮ মে রাত সাড়ে ৮টার দিকে তাকে ঢাকার উদ্দেশ্যে যাওয়ার জন্য আগৈলঝাড়া উপজেলার পয়সারহাট বাসস্ট্যান্ড থেকে গোল্ডেন লাইন পরিবহনে উঠিয়ে দেয়া হয়। ১৯ মে ভোররাত পৌনে ৪টায় বাসটি ঢাকার রায়ের বাজার বাসস্ট্যান্ডে পৌঁছায়। সেখানে সব যাত্রী নামলেও নিরাপত্তার জন্য ভিকটিম ওই নারী যাত্রী বাসে অবস্থান করে। এ সময় বাসচালক ওই তরুণীকে যৌন হয়রানি ও নানাভাবে উত্ত্যক্ত করে। একইভাবে চলন্ত বাসেও হয়রানি করা হয় বলে মামলার এজাহারে উলেস্নখ করা হয়েছে। পরে এ ঘটনা ভিকটিম মোবাইলের মাধ্যমে পয়সারহাটে থাকা স্বজনদের জানান। চালক বাস নিয়ে গত শুক্রবার রাতে পয়সারহাট ফিরে গেলে জনগণ তাকে ধরে পুলিশে সোপর্দ করে। বাস চালক আল-আমিন ফরিদপুর জেলার রগুনন্দনপুরের হাবিবুর রহমানের ছেলে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<51211 and publish = 1 order by id desc limit 3' at line 1