শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

জনগণকে সঙ্গে নিয়ে উন্নয়ন করতে চাই :মোকাব্বির

বিশ্বনাথ (সিলেট) সংবাদদাতা
  ২৬ মে ২০১৯, ০০:০০

সিলেট-২ আসনের এমপি ও জনপ্রশাসন মন্ত্রণালয় কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, 'যে উদ্দেশ্যে জনগণ ভোট দিয়ে আমাকে সংসদে পাঠিয়েছেন তা আমি নিরঙ্কুশভাবে পালন করতে চাই। নিখোঁজ ইলিয়াস আলীর সন্ধানের জন্য সংসদীয় তদন্ত কমিটি গঠনসহ দেশনেত্রী বেগম খালেদার মুক্তির জন্য আন্দোলন করে যাব। আমার কোনো দাবি-সিদ্ধান্ত নেই, জনগণের দাবি-সিদ্ধান্তই হচ্ছে আমার সিদ্ধান্ত। আমি সাধারণ জনগণকেই সঙ্গে নিয়ে কাজ করে যেতে চাই। সিলেট-২ আসনে সকল উন্নয়ন বিশ্বনাথ-ওসমানীনগরের জনগণকে নিয়েই করা হবে।' শুক্রবার সিলেটের বিশ্বনাথে দৌলতপুর ইউনিয়নবাসীর ব্যানারে নতুন হাবড়া বাজারে একটি কমিউিনিটি সেন্টারে ইফতার-পূর্ববর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

সংগঠক মো. নজির উদ্দিনের সভাপতিত্বে ও ইউনিয়ন বিএনপির সহসভাপতি জাহিদুল ইসলামের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য দেন সাবেক উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপি নেতা ও লামাকাজী ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া। এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন মাস্টার বাবুল মিয়া, সংগঠক গোলাপ আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালুকদার গিয়াস উদ্দিন চেয়ারম্যান, জেলা বিএনপি নেতা জসিম উদ্দিন জুনেদ, উপজেলা বিএনপির সহসভাপতি মনির উদ্দিন, বিএনপি নেতা কলমদর আলী, জয়নাল আবেদীন, ক্রীড়া-সম্পাদক মতছির আলী।

অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন আবুল হায়াত জাহান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<51214 and publish = 1 order by id desc limit 3' at line 1