logo
শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

  স্বদেশ ডেস্ক   ২৭ মে ২০১৯, ০০:০০  

বিভিন্ন স্থানে ইফতার মাহফিল

বিভিন্ন স্থানে ইফতার মাহফিল
বাবুগঞ্জে ইফতার মাহফিলে বক্তব্য রাখেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ড. হারুন-অর রশীদ -যাযাদি
বিভিন্ন সংগঠনের উদ্যোগে গত দুইদিনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :

ভূঁঞাপুর (টাঙ্গাইল) : ভূঁঞাপুর প্রতিভা ছাত্র সংগঠনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল রোববার সংঠনের নিজস্ব কার্যালয় প্রকৌশল শ্রমিক ইউনিয়নের দোতলায় অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি রেজোয়ানুল করিম রানার সভাপতিত্বে বক্তব্য রাখেন- অধ্যাপক আখতার হোসেন খান, অধ্যাপক ফরিদুল ইসলাম, প্রধান শিক্ষক লাল মাহমুদ মিঞা প্রমুখ।

নেত্রকোনা : সমাজের পিছিয়ে পড়া, অনগ্রসর, সুবিধা বঞ্চিত, পথ শিশুদের নিয়ে নেত্রকোনায় প্রথমবারের মতো দোয়া ও ইফতার মাহফিল করলেন নেত্রকোনা জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদ খান। তার এই মহতী উদ্যোগ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেস বুকে ছড়িয়ে পড়লে সচেতন মহল ও সাবেক ছাত্রনেতারা এই ধরনের উদ্যোগের প্রশংসা করেন।

\হশনিবার পথ শিশুদের নিয়ে ইফতার মাহফিলে অন্য ছাত্রনেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সাইফুল ইসলাম খান শুভ্র, ওবায়দুর রহমান, মেহেদী হাসান মুন্না, মো. ইব্রাহীম, মো. করীম, সৈয়দ আল রাকিব, সাইফুল ইসলাম লালন, তানভীর হোসেন বাঁধন, জাহিদ হাসান প্রান্ত, জাহিদুল হাসান জিকু, সৈকত পুরকায়স্থ, সাদ সাদেক, ধ্রম্নব প্রমুখ।

বরিশাল : বাবুগঞ্জে কেদারপুর ইউনিয়নের দক্ষিণ ভূতেরদিয়া আব্দুল আউয়াল বিশ্বাস এতিমখানার এতিমদের সম্মানে ইফতার মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। শনিবার এ ইফতার ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়। এতিমখানার সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্ম সচিব আলহাজ ড. হারুন অর রশীদ বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ কাজী ইমদাদুল হক দুলাল, মহিলা ভাইস-চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব।

নীলফামারী : জাতীয় পার্টির চেয়ারম্যান আলহাজ হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থতা কামনা করে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে শনিবার বিকালে ইফতার দোয়া ও মাহ্‌ফিল অনুষ্ঠিত হয়েছে।

কিশোরগঞ্জ মহিলা মহাবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ইফতার দোয়া ও মাহ্‌ফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাপার জেলা কমিটির আহ্বায়ক নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে