logo
বুধবার ১৯ জুন, ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬

  স্বদেশ ডেস্ক   ১৩ জুন ২০১৯, ০০:০০  

পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৭

পাঁচ জেলায় গত দু'দিনে সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন। নওগাঁর মহাদেবপুরে তিন, পাবনায় এক, মেহেরপুরের গাংনীতে এক, কুষ্টিয়ার খোকসায় এক ও ব্রাহ্মণবাড়িয়ার কসবায় একজন নিহত হয়েছেন। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :

মহাদেবপুর (নওগাঁ) : নওগাঁর মহাদেবপুরে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী তিনবন্ধু নিহত হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার কালনা মোড়ে মহাদেবপুর-নজিপুর সড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার এনায়েতপুর ইউনিয়নের বিজয়পুর গ্রামের আব্দুস সামাদের ছেলে সাগর হোসেন (১৮), গোলাম রসুলের ছেলে রোহানী (১৮) এবং দুলাল হোসেনের ছেলে শরিফ উদ্দিন (১৭)। তারা সবাই উচ্চ মাধ্যমিক (এইচএসসি) পরীক্ষা দিয়েছে বলে জানা গেছে।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, উপজেলার কালুশহর থেকে তিন বন্ধু মোটরসাইকেল যোগে গ্রামের বাড়ি বিজয়পুরের দিকে আসছিল। পথিমধ্যে অজ্ঞাত যানবাহনের সাথে ধাক্কা লেগে কালনা মোড়ে রাস্তার নিচে তারা গুরুত্বর অবস্থায় পড়ে থাকে। ঘটনাস্থলেই দুইবন্ধু রোহানী ও শরিফ উদ্দিন মারা যায়। স্থানীয়রা পরে সাগরকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নেয়ার পথে মারা যায়। তবে কার সাথে দূর্ঘটনাটি হয়েছে তা জানা যায়নি। লাশ উদ্ধার করা হয়েছে।

পাবনা : পাবনা শহরতলীর সার্কিট হাউজ সড়কের চাঁদমারি মোড়ে সাইকেল ও অটোবাইকের মুখোমুখি সংঘর্ষে চাচা হাফেজ ওয়ালিদ সেন (২২) ও ভাতিজা প্রান্ত (১২) নিহত হয়েছেন। বুধবার বেলা ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত হাফেজ ওয়ালিদ হোসেন সদর উপজেলার বলরামপুর গ্রামের আমিন উদ্দিন প্রামানিকের পুত্র ও ভাতিজা প্রান্ত শফিক প্রামানিকের পুত্র।

গাংনী : মেহেরপুরের গাংনী উপজেলার বাঁশবাড়িয়া পেট্রোল পাম্পের সামনে মেহেরপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সাথে ধাক্কা লেগে হেলপার নিহত হয়েছে। এক মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারায় বাসটি। নিহত ওই হেলপারের নাম শাহিন (৩০)। সে মেহেরপুরের মুজিবনগর উপজেলার গোপিনাথপুর গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন বাসচালক জিলস্নুর রহমান (৪৮)।

খোকসা (কুষ্টিয়া) : কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের খোকসায় বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পরে এক যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ২০ যাত্রী। বুধবার সকালে ১১টার দিকে কুষ্টিয়া থেকে দৌলতদিয়া ঘাটের উদ্দেশ্যে ছেড়ে আসা পদ্মা গড়াই পরিবহনের যাত্রীবাহী (ঢাকা মেট্রো ব ১১ ৪৮৪৪) বাসের চালক নিয়ন্ত্রন হারিয়ে খোকসার শিমুলিয়া গ্রামের কাছে খাদে পরে যায়। নিহত ব্যক্তি বাংলাদেশ নৌবাহীনির সিভিল এভিয়েশনে কর্মরত রাধূনী ছিলেন। সে খোকসার কমলাপুর গ্রামের মকছেদ আলীর পুত্র।

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) : ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কুমিলস্না-সিলেট মহাসড়কের সৈয়দাবাদ নামক এলাকায় গতকাল বুধবার (১২ জুন) দুপুরে বাসের ধাক্কায় শরীফ মিয়া (১৬) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। আহত হয়েছে রিফাত (১৫) নামে অপর আরোহী। শরীফ ও রিফাত সম্পর্কে চাচাত ভাই। এ ঘটনায় নিহতের বাড়িতে চলছে শোকের মাতম। নিহত শরীফ উপজেলা বাদৈর গ্রামের আওলাদ মিয়ার ছেলে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে