logo
বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬

  স্টাফ রিপোর্টার, মাদারীপুর   ২৬ জুন ২০১৯, ০০:০০  

মাদারীপুরে বিস্ফোরক মামলায় বিএনপির ৭ নেতা কারাগারে

মাদারীপুরের কালকিনিতে বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় বিএনপি ও ছাত্রদলের ৭ নেতাকে মঙ্গলবার দুপুরে জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফ উদ্দিন আহমেদ।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২০১২ সালে কালকিনি থানায় দায়ের হওয়া বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলায় বিএনপি ও ছাত্রদলের ৭ নেতাকে কারাগারে প্রেরণের আদেশ দেন মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালত। এরা হলেন কালকিনি পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এমারত হাওলাদার, বিএনপি নেতা আবুল হাওলাদার, বাবুল আকন, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শিকদার মো. মামুন, পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাজিব, কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক মেহেদী হাসান মাসুম ও তৃনমূল দলের সভাপতি সফিজুল ইসলাম লিটন বেপারী।

উলেস্নখ্য যে, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এমারত হোসেন হাওলাদার বর্তমানে আওয়ালীগ নেতা ও তৃনমূল দলের সাবেক উপজেলা সভাপতি সফিজুল ইসলাম লিটন বেপারী বর্তমানে উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট মো. জামিনুর হোসেন মিঠু বলেন, ২০১২ সালের পুরাতন একটি মামলায় বিএনপি ও ছাত্রদলের নেতারা জামিনে ছিল। জামিনে থাকিয়া তারা কিছু শর্ত ভঙ্গ করেছেন। আদালত এ কারনে তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ প্রদান করেন। মাদারীপুর পাবলিক প্রসিকিউটর অ্যাড. সিদ্দিকুর রহমান সিং বলেন, পুরাতন একটি মামলায় আসামীরা জামিনে থাকিয়া শর্ত ভঙ্গ করায় আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠান।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে